• শনিবার ২৫ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

  • || ১৬ জ্বিলকদ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি বঙ্গবাজারে বিপণী বিতানসহ চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন নজরুলের বলিষ্ঠ লেখনী মানুষকে মুক্তি সংগ্রামে উদ্দীপ্ত করেছে জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশ সন্ধ্যায় ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে রেমাল বঙ্গবাজার বিপনী বিতানসহ ৪ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কৃষিতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী বাজার মনিটরিংয়ে জোর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘বঙ্গবন্ধু শান্তি পদক’ দেবে বাংলাদেশ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক রাইসি-আমির আব্দুল্লাহিয়ান মারা গেছেন: ইরানি সংবাদমাধ্যম সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র এর সাথে স্বাচিপ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৪  

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) এর সাথে সৌজন্য সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা জানায় স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) বরিশাল জেলা শাখার নবনির্বাচিত সাধারণ সম্পাদক ডাঃ সুদীপ কুমার হালদার।

উল্লেখ্য, গত শনিবার (৬ এপ্রিল) বরিশাল জেলা কমিটির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। একইসঙ্গে প্রথমবারের মতো শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) শাখার স্বাচিপ কমিটি ঘোষণা করা হয়েছে। দীর্ঘ ২৭ বছর পর বরিশালে কমিটি গঠন করেছে আওয়ামী লীগ সমর্থক চিকিৎসকদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)।

ঘোষণা অনুযায়ী বরিশাল জেলা কমিটির সভাপতি হয়েছেন সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. এস এম সারোয়ার। আর সাধারণ সম্পাদক হয়েছেন সিনিয়র কনসালট্যান্ট ডা. সুদীপ কুমার হালদার।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ শাখার সভাপতি হয়েছেন উপাধ্যক্ষ অধ্যাপক ডা. জি এম নাজিমুল হক। ডা. এ এস এম সায়েম সাধারণ সম্পাদক ও ডা. মাসরেফুল ইসলাম (সৈকত) যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন।

স্বাচিপের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী ও মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান মিলন সই করা দুই সদস্যবিশিষ্ট জেলা ও তিন সদস্যবিশিষ্ট বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ শাখা কমিটির অনুমোদন দিয়েছেন। পৃথক দুটি কমিটির সভাপতি ও সম্পাদককে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় দপ্তরে জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

নতুন জেলা কমিটির সাধারণ সম্পাদক ডা. সুদীপ কুমার হালদার বলেন, সাধারণ মানুষের দোরগোড়ায় চিকিৎসাসেবা পৌঁছে দেবে নতুন কমিটি। কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী দ্রুততম সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

সভাপতি ডা. এস এম সারোয়ার বলেন, দলের ত্যাগী নেতাকর্মীদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। বিশেষ করে ছাত্রলীগের ত্যাগী নেতাকর্মীদের কমিটিতে অন্তর্ভুক্ত করা হবে। এর আগে সবশেষ ১৯৯৭ সালে বরিশাল বিভাগের ছয় জেলা এবং শের-ই-বাংলা মেডিকেল কলেজ শাখা স্বাচিপের কমিটি গঠন করা হয়েছিল।