• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

ভোলায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৪  

ভোলা প্রতিনিধিঃ ভোলায় যথাযোগ্য মর্যাদা ও নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার সকালে ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে  জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান, জেলা পুলিশ  সুপার, মুক্তিযোদ্ধা  সংসদ, ভোলা জেলা আওয়ামীলীগ সহ সর্বসাধারণ বঙ্গবন্ধুর প্রতি ফুল দিয়ে পুষ্পস্তবক  অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে জেলা পরিষদের কার্যালয়ের হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ভোলা জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান। এদিকে ভোলা জেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিনে নানা কর্মসূচি পালন করা হয়। জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভ, জেলা পরিষদের হলরুমে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা,উপস্থিত বক্তৃতা, বঙ্গবন্ধু সাজে সেজেছে শিশুরা।

পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিশুদের হাতে পরিষ্কার বিতরণ করেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু,সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সিনিয়র সহ সভাপতি আব্দুল মমিন টুলু,নজরুল ইসলাম  গোলদার সহ আরো অনেকে। এসব প্রতিযোগিতায় অংশ নেয় কয়েক শতাধিক শিশু।