• সোমবার ১৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ২ ১৪৩১

  • || ০৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি রূপপুরে আরেকটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের জন্য আহ্বান

ভোলায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৪  

ভোলা প্রতিনিধিঃ ভোলায় যথাযোগ্য মর্যাদা ও নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার সকালে ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে  জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান, জেলা পুলিশ  সুপার, মুক্তিযোদ্ধা  সংসদ, ভোলা জেলা আওয়ামীলীগ সহ সর্বসাধারণ বঙ্গবন্ধুর প্রতি ফুল দিয়ে পুষ্পস্তবক  অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে জেলা পরিষদের কার্যালয়ের হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ভোলা জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান। এদিকে ভোলা জেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিনে নানা কর্মসূচি পালন করা হয়। জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভ, জেলা পরিষদের হলরুমে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা,উপস্থিত বক্তৃতা, বঙ্গবন্ধু সাজে সেজেছে শিশুরা।

পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিশুদের হাতে পরিষ্কার বিতরণ করেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু,সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সিনিয়র সহ সভাপতি আব্দুল মমিন টুলু,নজরুল ইসলাম  গোলদার সহ আরো অনেকে। এসব প্রতিযোগিতায় অংশ নেয় কয়েক শতাধিক শিশু।