• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

ছবি এঁকে প্রধানমন্ত্রীর সম্মাননা পুরষ্কার পেলেন ভোলার স্বরলিপি

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২০  

ভোলা প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ-উল আযাহার শুভেচ্ছা কার্ডের জন্য বিশেষ ছবি এঁকে সম্মাননা ১ লক্ষ টাকা পুরষ্কার পেলেন ভোলা বুদ্ধি প্রতিবন্ধি ও অটিষ্টিক স্কুলের বাকপ্রতিবন্ধি শিক্ষার্থী স্বরলিপি। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে ভোলা জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১ লাখ টাকা চেক তুলে দেন স্বরলিপির হাতে। এসময় তিনি স্বরলিপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। আরো সুন্দর সুন্দর ছবি আকাঁর জন্য স্বরলিপিকে উৎসাহ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আতাহার মিঞা, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মামুন আল ফারুক, ভোলা পৌরসভার সাবেক মেয়র ভোলা বুদ্ধিপ্রতিবন্ধি ও অটিষ্টিক স্কুলে প্রতিষ্ঠতা সদস্য গোলাম নবী আলমগীর, স্কুলের প্রধান শিক্ষক মো: জহিরুল হক কবীর, স্বরলিপি বাবা শ্যামল, মা মিনতি প্রমুখ।

ভোলা জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বিভিন্ন দাওয়াত পত্রে, শুভেচ্ছা কার্ডে বিভিন্ন প্রতিবন্ধি ও অটিষ্টিক স্কুলের শিক্ষার্থীদের ছবি সম্মেলিত কার্ড ছাপা হয়। সেই কার্ডে এবার ভোলার স্বরলিপি ছবি স্থান পাওয়ায় আমরা খুবই খুশি ও আনন্দতি। এর আগেও ভোলা চিলড্রেন প্রতিবন্ধি স্কুলের শিক্ষার্থী ছবি একে এই সম্মাননা পুরষ্কার পায়। তাই শিক্ষার্থীদের আরো ভালোভাবে ছবি আঁকা ও স্কুলের শিক্ষার্থীদের প্রতি শিক্ষকদের আরো যত্নশীল হওয়ার আহ্বান জানায়।
এদিকে স্বরলিপি বাবা শ্যামল, মা মিনতি মেয়ের এমন সাফল্যে অনেক খুশি। তারা দুজনই ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের নাইটগার্ড ও আয়ার কাজ করেন।