• মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৫ ১৪২৮

  • || ১২ সফর ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টিকা নেওয়ার পর খোলার সিদ্ধান্ত নিজ নিজ বিশ্ববিদ্যালয় নিতে পারবে বঙ্গবন্ধু ভাষণের দিনকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী প্রতিদিন প্রতি মুহূর্তে শোক প্রস্তাব নিতে চাই না: প্রধানমন্ত্রী এই সংসদে একের পর এক সদস্য হারাচ্ছি: প্রধানমন্ত্রী সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার রূপরেখা সাজানোর নির্দেশ শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করা অপরিহার্য: প্রধানমন্ত্রী আগেরবার সব ভালো কাজের জন্য মামলা খেয়েছিলাম: প্রধানমন্ত্রী

সুস্থ থাকতে চাইলে ঘরে থাকুন- তোফায়েল আহমেদ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ জুলাই ২০২১  

ভোলা প্রতিনিধিঃ ভোলা সদর আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী বাংলাদেশের মানুষের জন্য যা করেছেন তা আগে কখনো করেনি। তিনি গরীব-দুখী মানুষের ঘরে ঘরে ত্রান পৌছে দিয়েছেন। সবাই যাতে টিকা পায় সেই ব্যবস্থা করেছেন। প্রত্যেকটা মানুষ যেন স্বাস্থ্য সচেতনভাবে চলে সেই নির্দেশ দিয়েছেন। একজন প্রধানমন্ত্রী হিসাবে যা যা করার দরকার তিনি তাই করেছেন।

রবিবার (৪ জুলাই) ভোলা সদরের পূর্ব ও পশ্চিম ইউলিশা ইউনিয়নের ‘করোনা মহামারি সতর্ককরন’ মতবিনিময় সভায় প্রধান অতিথি’র ভার্চুয়ালী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে প্রধানমন্ত্রী যাদের জমি নেই ঘর নেই, তাদের প্রত্যেকটা মানুষ যাতে ঘর পায় তিনি সেই ব্যবস্থাও নিয়েছেন। প্রত্যেক মানুষ যাতে ত্রান পায় সেই ব্যবস্থা তিনি নিয়েছেন। করোনাকালীন সময়ে সবাই প্রধানমন্ত্রীর নিদের্শ পালন করবেন, লকডাউন মেনে চলবেন।

তোফায়েল আহমেদ আরো বলেন, করোন মহামারি যেভাবে ধারন করেছে, তাতে সবাই সতর্ক না হলে আরো ক্ষতি সম্মুখিন হতে হবে। তাই প্রত্যেকটি মানুষকে মাক্স ব্যবহার করতে হবে, স্বাস্থ্যবিধি মানতে হবে। টিকা নিতে হবে। সবাইকে ঘরে থাকবে হবে।

জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরীর সভপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, পুলিশ সুপার সরকার মো: কায়সার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান। এ সময় দুই নিয়নের জনপ্রতিনিধিসহ গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।