• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রচণ্ড শীতে মাকে গোয়ালঘরে রাখল ছেলে, পুলিশ নিল ঘরে

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

প্রচণ্ড শীতের মাঝে গর্ভধারিণী মাকে গোয়ালঘরে গরুর সঙ্গে রেখে দেয় বড় ছেলে ও তার বউ। এমন ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়। আর এ খবর পেয়ে মাকে উদ্ধার করতে এগিয়ে আসেন ময়মনসিংহের অতিরিক্ত এসপি (গফরগাঁও সার্কেল) আলী হায়দার চৌধুরী।

সোমবার রাতে উপজেলার গফরগাঁও ইউপির উথুরী গ্রামে ঘটনাস্থলে গিয়ে অসহায় বৃদ্ধা হাজেরা খাতুনের পাশে দাঁড়ান পুলিশের এ কর্মকর্তা। তিনি বৃদ্ধাকে ছেলের বসতঘরে থাকার বন্দোবস্ত করেন।

স্থানীয় কাউসার জানান, সোমবার সকালে ওই বৃদ্ধাকে শীতের কাপড় দিতে যান তিনি। বৃদ্ধাকে ঘরে না পেয়ে গোয়ালঘরে গরুর সঙ্গে শুয়ে থাকতে দেখেন। ওই সময় তিনি প্রতিবাদ করলে বড় ছেলে আবদুস সাত্তার ও তার বউ রমিজা খাতুন কাউসারের ওপর ক্ষেপে যান। পরে ওই ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেন তিনি। পরে অভিযোগ পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করেন ময়মনসিংহের অতিরিক্ত এসপি (গফরগাঁও সার্কেল) আলী হায়দার চৌধুরী।

ময়মনসিংহের অতিরিক্ত এসপি (গফরগাঁও সার্কেল) আলী হায়দার চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে গিয়ে বৃদ্ধাকে গোয়ালঘর থেকে ছেলের বসতঘরে রাখেন তিনি। ছেলে আবদুস ছাত্তার ও তার বউ ভুল বুঝতে পেরেছে। মায়ের সঙ্গে কখনো খারাপ আচরণ করবে না বলে অঙ্গীকার করেছে তারা।