• শনিবার ২৫ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

  • || ১৬ জ্বিলকদ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি বঙ্গবাজারে বিপণী বিতানসহ চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন নজরুলের বলিষ্ঠ লেখনী মানুষকে মুক্তি সংগ্রামে উদ্দীপ্ত করেছে জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশ সন্ধ্যায় ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে রেমাল বঙ্গবাজার বিপনী বিতানসহ ৪ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কৃষিতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী বাজার মনিটরিংয়ে জোর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘বঙ্গবন্ধু শান্তি পদক’ দেবে বাংলাদেশ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক রাইসি-আমির আব্দুল্লাহিয়ান মারা গেছেন: ইরানি সংবাদমাধ্যম সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির

উজিরপুরে শিক্ষার্থীকে ধষর্নের পর হত্যা, পিতা ও ছেলে গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ মে ২০২৪  

বরিশালের উজিরপুর উপজেলায় দ্বিতীয় শ্রেনীর স্কুলছাত্রীকে ধর্ষনের পরে হত্যা মামলার আসামী পিতা ও ছেলেকে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮ সদস্যরা। মামলা ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বাবুগঞ্জ উপজেলার আগরপুর গ্রামের আমির ফকিরের মেয়ে তামান্না আক্তার তার দুরসম্পর্কের খালু অবসরপ্রাপ্ত সেনা সদস্য মো.সুলতান হাওলাদারের উজিরপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের বাড়িতে ২রা মে বেড়াতে আসে। পরে দিন ৩ মে দুপুরে শিশুকে ঘরে একা পেয়ে মো.সুলতান হাওলাদারের বখাটে ছেলে তাওহীদ হাওলাদার তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। এসময় শিশুর চিৎকারে পরিবারের অন্য সদস্যরা বিষয়টি জানতে পেরে এলাকার লোকজন জানার আগেই ধর্ষিতা শিশুকে শ্বাসরোধ করে নির্মমভাবে হত্যা করে বসত ঘরের দালানের সিড়ির উপর টিনের রুয়ার সাথে ঝুলিয়ে রাখে।

পরে সুলতানের পরিবারের লোকজন ধর্ষনের ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য শিশু আত্মহত্যা করেছে বলে শিশুর পরিবারকে জানান। এই ঘটনাটি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য  ও ক্ষোভের সৃষ্টি হয়। পরে ওই ধর্ষিতা শিশুর মা বাদী হয়ে ৮ মে উজিরপুর মডেল থানায় নারী ও শিশু নিযাতন দমন আইনে (ধর্ষনের পরে হত্যা) মামলা দায়ের করেন, যার নং-১০।

পরে বরিশাল-৮ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফরিদপুর জেলার কোতয়ালী থানার চুনাঘাট বাজার থেকে প্রধান আসামী ধর্ষক তাওহীদ হাওলাদার ও তার সহযোগী পিতা মো.সুলতান হাওলাদারতে ১৪ মে দুপুরে গ্রেফতার করে বরিশাল নিয়ে আসা হয়েছে।

পরে ১৪ মে সন্ধ্যায় র‌্যাব-৮ সদস্যরা উজিরপুর থানায় পিতা ও ছেলেকে হস্তান্তর করেন। আজ বুধবার সকালে গ্রেফতারকৃত দুইজনকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে। এঘটনায় উজিরপুর থানার ওসি(তদন্ত) তৌহিদুজ্জামান সোহাগ বলেন, ধর্ষনের পরে হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ সদস্যরা। তারা সন্ধ্যায় আমাদের থানায় আসামীদের হস্তান্তর করেছে।