• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

রাজধানীতে অজ্ঞান ও মলমপার্টির দৌরাত্ম, ৫ বিএনপিকর্মী গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ মে ২০২০  

চলমান করোনা সংকটেও থেমে নেই বিএনপি নেতাদের অপকর্ম। তারই ধারাবাহিকতায় এবার রাজধানীর মোহাম্মদপুরের আসাদগেট এলাকা থেকে অজ্ঞান ও মলমপার্টি চক্রের সঙ্গে যুক্ত বিএনপির পাঁচ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

আটকরা হলেন- কালু মিয়া, মিলন হাওলাদার, রিপন মিয়া, আলিয়ার রহমান ও দিদার হোসেন। তারা বিএনপির রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট বলে জানা গেছে।

এ ব্যাপারে র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মেজর এইচএম পারভেজ আরেফিন বলেন, সোমবার (১৮ মে) দিবাগত রাতে মোহাম্মদপুরের আসাদগেট এলাকায় গোপনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে অজ্ঞান করার বিভিন্ন মলম, তরল পদার্থ ও ওষুধ জব্দ করা হয়।

তিনি আরো বলেন, আসাদ গেট এলাকায় র‌্যাবের একটি টহল দেওয়ার সময় কয়েকজনের গতিবিধি সন্দেহজনক মনে হয়। পরে তাদের আটক করা হয় এবং উদ্ধার করা হয় ওষুধ, তরল পদার্থ এবং মলম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ঘটনার সত্যতা স্বীকার করেছে।

প্রসঙ্গত, উৎসব-পার্বণ এলেই অপরাধী চক্রের এসব সদস্যরা তরল জাতীয় মলম সাধারণ পথচারীদের চোখে-মুখে ছিটিয়ে সবকিছু ছিনিয়ে নিতো। আবার কখনো বা ডাব কিংবা অন্য খাবারের সঙ্গে ওষুধ মিশিয়ে মানুষকে অজ্ঞান করে সর্বত্র লুট করতো।

আসন্ন ঈদ উপলক্ষে মার্কেট ও আশপাশের এলাকায় এই চক্রের আনাগোনা বেড়ে যায়। সন্ধ্যায় মার্কেট থেকে বাড়ি ফেরা মানুষদের টার্গেট করত চক্রটি। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা রয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।