• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

ছাত্রদল নেতার ওপর হামলা, যুবদল সম্পাদকসহ গ্রেফতার ৪

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ মে ২০২১  

যশোর ছাত্রদলের নেতার ওপর হামলার মামলায় জেলা যুবদলের সাধারণ সম্পাদকসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার শহরের মোল্লাপাড়া, রেলগেট ও জিলা স্কুল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

গেফতারকৃতরা হলেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনছারুল হক রানা, যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, আনোয়ার পারভেজ ও জুবায়ের হোসেন মারুফ।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি তাজুল ইসলাম বলেন, অভ্যন্তরীণ কোন্দলে যশোর সরকারি এমএম কলেজ ছাত্রদলের সদস্য সচিব নূর ইসলাম রুবেলকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা চালানো হয়। ওই ঘটনায় রুবেলের বড় ভাই নজরুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা করেন। এ মামলায় ৯ জনের নাম উল্লেখসহ আরো ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়। এরপর সোমবার ভোরে মামলার আসামি আনছারুল হক রানা, আরিফুল ইসলাম আরিফ, আনোয়ার পারভেজ ও জুবায়ের হোসেন মারুফকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। আদালত তাদের কারাগারে পাঠিয়েছে।