• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী সূচকের ওঠানামায় পুঁজিবাজারে চলছে লেনদেন দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা?

নোয়াখালীতে দুর্গাপূজা নিয়ে কটূক্তি, যুবক আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২ অক্টোবর ২০২২  

নোয়াখালীর বেগমগঞ্জে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দুর্গাপূজা নিয়ে কটূক্তি করার অভিযোগে ইয়াসিন রুবেল (৩০) নামের এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় তথ্য প্রযুক্তির সহায়তায় উপজেলার চৌমুহনী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ইয়াসিন রুবেল বেগমগঞ্জ উপজেলার করিমপুরের কালু মিয়ার বাড়ির সালেহ উদ্দিনের ছেলে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

ডিবি সূত্রে জানা যায়, অভিযুক্ত রুবেল নিজের ফেসবুক প্রোফাইলে দুর্গাপূজাকে কটাক্ষ করে পোস্ট করেন। সেখানে তিনি উল্লেখ করেন, ‌‘ইসলামে মূর্তিপূজা এক ভয়ংকর অপরাধ। অতএব কোনো মুসলমান পূজাকে উইশ করতে পারে না। পূজায় শুভেচ্ছা জানানো হারাম স্পষ্ট কুফুরি।’

তার এই পোস্ট ফেসবুকে ছড়িয়ে পড়লে উত্তেজনা ও ধর্মীয় সম্প্রীতি নষ্ট হওয়ার পরিস্থিতি হয়‌। জেলা গোয়েন্দা পুলিশ তথ্য-প্রযুক্তির সহায়তায় তাকে আটক করে।

নাজিম উদ্দিন আহমেদ বলেন, রুবেল তার ফেসবুকে উস্কানিমূলক বক্তব্য পোস্ট করে। তাই প্রযুক্তির সহযোগিতায় তাকে চৌমুহনী থেকে আটক করা হয়। আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ ও তার সহযোগীদের শনাক্ত করে পরবর্তীতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।