• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১১ রজব ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি গণতান্ত্রিক ধারাকে বাধাগ্রস্ত করতে চায় এক শ্রেণির বুদ্ধিজীবী মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ

ব্রাহ্মণবাড়িয়ায় যুবকের কোপে নার্স সুমি আহত, ঢাকায় প্রেরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় সুমি আক্তার (২৩) নামের এক নার্সকে কুড়াল ও দা দিয়ে কুপিয়ে আহত করেছে অজ্ঞাত এক যুবক। সোমবার সন্ধ্যায় উপজেলা সদরের চকবাজার ব্রিজের পূর্ব গোড়ায় এই হামলার ঘটনা ঘটে। 

আহত সুমি উপজেলার সোনারামপুর গ্রামের মাইনুদ্দিন মিয়ার মেয়ে। সে স্থানীয় বেসরকারি ক্লিনিক ইসলামি হাসপাতালের নার্স হিসাবে চাকরি করেন। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যায় সুমি হাসপাতাল থেকে ডিউটি শেষ করে বাড়ি যাওয়ার পথে চকবাজার ব্রীজের সামনে অজ্ঞাত ওই যুবক ধারালো দা ও কুড়াল দিয়ে তাকে এলোপাথাড়ি কোপায়।

বিষয়টি আঁচ করতে পেরে স্থানীয়রা এগিয়ে আসলে হামলায় ব্যবহৃত দেশীয় অস্ত্রগুলো ঘটনাস্থলে ফেলে পালিয়ে যায় যুবক। 

পরে স্থানীয়রা সুমিকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে দ্রুত বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। 

আঘাতের ক্ষত গভীর হওয়ায় চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। 

এ বিষয়ে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলায় ব্যবহৃত দেশীয় অস্ত্রগুলো উদ্ধার করেছে। ঘটনার তদন্তের পাশাপাশি অজ্ঞাত ওই যুবকের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।