• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১১ রজব ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি গণতান্ত্রিক ধারাকে বাধাগ্রস্ত করতে চায় এক শ্রেণির বুদ্ধিজীবী মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ

রাঙ্গুনিয়ায় শিশুশিক্ষার্থী ধর্ষণ, যুবক গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২  

চট্টগ্রাম রাঙ্গুনিয়ায় পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণের ঘটনায় মো. মোরশেদ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে নগরীর পাঁচলাইশ থানার ষোলশহর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (৩০ নভেম্বর) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭ এ তথ্য জানায়। গ্রেফতার হওয়া মোরশেদ রাঙ্গুনিয়ার ঘাগড়া খিলমোগল গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, গ্রেফতারের পর বুধবার সকালে তাকে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়। পরে তাকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

র‌্যাব-৭ র জ্যেষ্ঠ সহকারী পরিচালক মো. নূরুল আবছার জানান, গত ২০ নভেম্বর সকালে স্কুলে যাওয়ার পথে মো. মোরশেদ ও শোয়াইব (১৯) ওই শিশুশিক্ষার্থীকে অপহরণ করে সিএনজি অটোরিকশায় তুলে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। পরে ২৪ নভেম্বর কক্সবাজারের রামু এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। পরে ভিকটিমের বাবা বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় একটি মামলা দায়ের করেন।