• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৩ ১৪৩০

  • || ১৫ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী

রাঙ্গুনিয়ায় শিশুশিক্ষার্থী ধর্ষণ, যুবক গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২  

চট্টগ্রাম রাঙ্গুনিয়ায় পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণের ঘটনায় মো. মোরশেদ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে নগরীর পাঁচলাইশ থানার ষোলশহর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (৩০ নভেম্বর) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭ এ তথ্য জানায়। গ্রেফতার হওয়া মোরশেদ রাঙ্গুনিয়ার ঘাগড়া খিলমোগল গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, গ্রেফতারের পর বুধবার সকালে তাকে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়। পরে তাকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

র‌্যাব-৭ র জ্যেষ্ঠ সহকারী পরিচালক মো. নূরুল আবছার জানান, গত ২০ নভেম্বর সকালে স্কুলে যাওয়ার পথে মো. মোরশেদ ও শোয়াইব (১৯) ওই শিশুশিক্ষার্থীকে অপহরণ করে সিএনজি অটোরিকশায় তুলে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। পরে ২৪ নভেম্বর কক্সবাজারের রামু এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। পরে ভিকটিমের বাবা বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় একটি মামলা দায়ের করেন।