• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী

এক বছরে জীবন বিপর্যস্ত, ট্রমার মধ্যে আছি: শেহতাজ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৪  

ছোট পর্দার জনপ্রিয় মডেল-অভিনেত্রী-গায়িকা শেহতাজ মুনিরা হাশেম। ক্যারিয়ার ভালোভাবে সামলাতে পারলেও ব্যক্তি জীবন মোটেও ভালো যাচ্ছে না তার। সম্প্রতি শেহতাজ জানান, এক বছরের মধ্যে তার জীবনে এমন বিপর্যস্ত হয়েছে যে তিনি এখন ট্রমায় আছেন।

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন শেহতাজ। এরপর মিউজিক ভিডিওতে কাজ করেন। পরিচিত মুখ হতে না হতেই নাটকে নিয়মিত হতে শুরু করেন তিনি। অভিনয় আর রূপের দ্যুতি ছড়িয়ে দর্শক হৃদয়ে ঠাঁই পাওয়ার পর গানের জগতেও সফলতা পান।

কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান গায়ক, অভিনেতা প্রীতম হাসানের সঙ্গে। ভালোই চলছিল। কিন্তু এরই মাঝে ২০২২ সালে বাবা মো. আবুল হাশেম মিয়া মারা যান। বাবাই ছিলেন শেহতাজের সব। কাজের সব শিডিউল থেকে শুরু করে মেয়ে কোনটা খাবে, কোনটা খাবে না সব দেখভাল করতেন বাবা। হঠাৎ এমন ছন্দপতনে ভেঙে পড়েন অভিনেত্রী।
 
কিছুটা নিজেকে সামলিয়ে উঠতেই শেহতাজের মা অসুস্থ হয়ে পড়েন। মা অসুস্থ হওয়ায় পিতৃবিয়োগের তিন মাসের মাথায় ২৮ অক্টোবর প্রীতমের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ের এক বছর পেরোতেই মেয়ের পাশে প্রীতমকে রেখে চলতি মাসের ৯ ফেব্রুয়ারি বাবার ঠিকানায় না ফেরার দেশে পাড়ি জমান শেহতাজের মমতাময়ী মা।

এক বছরের মধ্যে জীবনে সবচেয়ে বেশি কাছের মানুষ বাবা-মাকে হারিয়ে ভেঙে পড়েছেন শেহতাজ। সংবাদমাধ্যমকে শেহতাজ বলেন, এক বছরের মধ্যে বাবা-মাকে হারানো আমার কাছে দুঃস্বপ্নের মতো লাগে।

এসময় অনেকটা আফসোস করে শেহতাজ বলেন, কিছুতেই এটা আমি মেনে নিতে পারছি না। সবকিছু থমকে গেছে আমার। ট্রমার মধ্যে আছি। মাত্র এক বছরে আমার জীবনের পুরোটাই এলোমেলো হয়ে গেল।