• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

বিশাল বাজেটের সিনেমার ঘোষণা দিলেন সালমান

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ মার্চ ২০২৪  

বলিউড ভাইজান সালমান খান ঈদ উৎসবেকে রঙিন করে তোলেন। এবারও তেমনটাই জানিয়ে দিলেন এই সুপারস্টার। রমজানেই দিলেন নতুন ছবির ঘোষণা। মঙ্গলবার (১২ মার্চ) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল নতুন ছবির ঘোষণা করলেন সালমান খান। তবে এ বার দক্ষিণী পরিচালকের উপর ভারসা রেখেছেন তিনি। দক্ষিণী পরিচালক এ আর মুরুগাদসের পরিচালনায় এই ছবিতে অভিনয় করবেন তিনি।

ছবিটি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা। সমাজমাধ্যমে সুখবর জানিয়ে সালমান লিখেছেন, ‘খুব আকর্ষণীয় একটা ছবির জন্য এ আর মুরুগাদস ও আমার বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে জুটি বাঁধলাম। এই সফরে আপনাদের শুভেচ্ছা প্রয়োজন।’

ছবিটি মুক্তি পাবে আগামী বছর ঈদের সময়। অভিনেতার এই ঘোষণার পরেই বলিউডে আলোচনা শুরু হয়েছে। ইন্ডাস্ট্রির একাংশের মতে, এখনও পর্যন্ত এটাই বছরের সব থেকে বড় ছবির ঘোষণা।

তবে সাজিদের প্রযোজনায় একাধিক ছবিতে দর্শক সালমানকে দেখেছেন। ‘জুড়ুয়া’ দিয়ে সেই যাত্রার সূত্রপাত। পরে ‘মুঝসে শাদি কারোগি’ ও ‘কিক’-এর মতো ছবিও দর্শককে উপহার দিয়েছে এই জুটি। অন্য দিকে ‘গজনি’ ছবিটি মুরুগাদসকে বলিউডে জনপ্রিয়তা এনে দেয়।

তামিল ছবির হিন্দি সংস্করণে অভিনয় করেছিলেন আমির খান। উল্লেখ্য মুরুগাদস এই প্রথম সালমানকে নিয়ে পরিচালনা করতে চলেছেন। তবে ছবির বিষয় নিয়ে আপাতত কোনও তথ্য প্রকাশ করেননি নির্মাতারা। শোনা যাচ্ছে, ছবিতে সালমান খানের বিপরীতে ইন্ডাস্ট্রির প্রথম সারির কোনও অভিনেত্রীর কথা ভাবা হচ্ছে।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, অন্যকোনো তথ্য জানা না গেলেও জানা গেছে, সিনেমাটি অ্যাকশন থ্রিলার গল্পের হবে। ছবিটির শুটিং হবে নিজ দেশে। তাছাড়া পর্তুগাল এবং অন্যান্য ইউরোপীয় দেশগুলোতে হওয়ারও কথা রয়েছে। ছবিটির নির্মাণে প্রায় ৪০০ কোটি রুপি ব্যয় হবে বলে জানা গেছে। যা সাজিদ নাদিয়াদওয়ালার ক্যারিয়ারের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে চলেছে।

গত বছর সালমান খানের তিনটি ছবি মুক্তি পায়। শাহরুখের সিনেমা ‘পাঠান’-এ ক্যামিয়ো চরিত্রে দর্শকদের মন জয় করে। কিন্তু তার পর ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি দর্শকদের নিরাশ করেছিল। বছর শেষে ‘টাইগার ৩’-এর মাধ্যমে ফের ঘুরে দাঁড়ান তিনি।