• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

আসছে ‘আন্দাজ আপনা আপনা’র সিক্যুয়েল

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৪  

বলিউডের অন্যতম ক্লাসিক কমেডি সিনেমা ‘আন্দাজ আপনা আপনা’র সিক্যুয়েল আনতে চলেছেন আমির খান। এর আগে সিনেমাটির সিক্যুয়েল নিয়ে একাধিক গুঞ্জন থাকলেও এবার নিজের মুখেই আমির জানালেন, ‘আন্দাজ আপনা আপনা ২’ নিয়ে কাজ চলছে।
বৃহস্পতিবার (১৪ মার্চ) জন্মদিন উপলক্ষে আমির খান তার প্রোডাকশন হাউজের অফিসিয়াল পেজ থেকে লাইভে আসেন। ভক্তদের সঙ্গে আড্ডা গল্পে মেতে উঠেন।

নিজের ক্যারিয়ারের কাল্ট ক্লাসিক চলচ্চিত্রটি সম্পর্কে কথা বলতে গিয়ে আমির প্রকাশ করেছেন যে চলচ্চিত্র নির্মাতা রাজকুমার সন্তোষী ‘আন্দাজ আপনা আপনা ২’-এর স্ক্রিপ্টের উপর কাজ করছেন। তিনি আরও উল্লেখ করেছেন যে চলচ্চিত্রটি প্রাথমিক পর্যায়ে রয়েছে এবং তিনি আনন্দ প্রকাশ করেছেন যে, অবশেষে নির্মাতারা এই সিনেমাটি নিয়ে ভাবছে।

আমির জানান, এটি তাদের জন্য এবং দর্শকদের জন্য একটি দুর্দান্ত চলচ্চিত্র হবে যা দর্শকরা পছন্দ করবে।

ফেসবুক লাইভে ভক্তদের সঙ্গে কথোপকথনে সালমান ও শাহরুখ খানের সঙ্গে কাজের বিষয়েও কথা বলেন আমির খান। তিন খানের একসঙ্গে পর্দায় আবির্ভূত হওয়ার সম্ভাবনা সম্পর্কে এক ভক্তের প্রশ্নের জবাবে আমির জানান, তারা অনেকদিন ধরেই এটা নিয়ে চিন্তা করছেন। তারা ৩ জনই একসঙ্গে কাজ করা এবং তাদের দর্শকদের জন্য বিশেষ কিছু তৈরি করার জন্য মুখিয়ে আছেন।

আমির বলেন, আমিও মনে করি আমাদের একসঙ্গে একটি ফিল্ম করা উচিত। আমরা যখন একসঙ্গে ছিলাম, শাহরুখ, সালমান এবং আমি, আমরাও ভাবছিলাম যে আমাদের ক্যারিয়ারে একসঙ্গে একটি সিনেমা করতে হবে। আমাদের চেষ্টা করা উচিত যাতে সেরকম একটা সিনেমা বানানো যায়। আমাদের দর্শকদের জন্য এমন ভাবনা আমাদের মাথাতেও আছে। আমি আশা করি, ভালো স্ক্রিপ্ট পেলে তাতে তিনজনই হ্যাঁ বলব। আমি শাহরুখ আর সালমান, তিনজনই একসঙ্গে কাজ করতে খুব আগ্রহী।