• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

‘দাবাং ৪’র নিশ্চিত বার্তা আরবাজের!

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ মার্চ ২০২৪  

সালমান খান অভিনীত অন্যতম হিট ফ্র্যাঞ্চাইজি দাবাং। তাকে চুলবুল পাণ্ডে রূপে আবারও দেখতে মুখিয়ে আছেন তার দর্শকরা। তাই এতদিন তাদের সবার একটাই প্রশ্ন ছিল ‘দাবাং ৪’ কবে আসবে? এবার উত্তর দিলেন আরবাজ খান।

সম্প্রতি জল্পনা শুরু হয়েছিল ‘দাবাং ৪’ নিয়ে। কানাঘুষোয় শোনা যাচ্ছিল আরবাজ খান এবং তার ভাই চুলবুল পাণ্ডে ওরফে সালমান খান নাকি অ্যাটলি কুমারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সিনেমাটির জন্য। অ্যাটলি নাকি পরিচালনা করবেন ‘দাবাং ৪’। এবার এই বিষয়ে মুখ খুললেন আরবাজ।

মিড ডেকে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, তিনিও শুনেছেন যে সালমান খান আর তিনি নাকি অ্যাটলির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। কিন্তু এই বিষয়ে ‘দাবাং ২’র পরিচালক জানান তিনি এখনও পর্যন্ত কোনওদিন অ্যাটলিকে দেখেননি বা কথা হয়নি তাদের। তিনি এদিন আরও জানান এসব গুজবে মানুষের বিশ্বাস করা উচিত না।

এরপর আরবাজ জানান, তিনি এবং সালমান খান মুখিয়ে আছেন ‘দাবাং ৪’ সিনেমাটিকে নিয়ে। তারাও এটিকে বড় পর্দায় নিয়ে আসতে চান। কিন্তু এখনও সেটার সঠিক সময় হয়নি। সেটা যখন হবে তখনই আসবে ‘দাবাং ৪’।

আরবাজ আরও জানান, তিনি এবং সালমান তাদের আলাদা আলাদা কাজ নিয়ে এখন ব্যস্ত। কিন্তু ‘দাবাং ৪’ কি তবে আরবাজ খানই পরিচালনা করবেন? এই প্রশ্নে তিনি জানিয়েছেন, সেই সুযোগ পেলে তিনি অবশ্যই সেটা করতে চাইবেন। কিন্তু এখনও কিছুই ঠিক হয়নি।

সালমান খানকে আগামীতে ‘টাইগার ভার্সেস পাঠান’সহ এআর মুরুগাদোসের সিনেমাতে দেখা যাবে। এটি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াওয়ালা। সেই সিনেমাটি ২০২৫ সালের ঈদে মুক্তি পাবে।