• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসের চমক জন সিনা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২০  

আবারো মুক্তির সময় পিছিয়ে গেলো হলিউডের জনপ্রিয় সিনেমা ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ (‘এফ নাইন’) -এর নবম কিস্তির। ইউনিভার্সাল তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, মুক্তির জন্য আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে এ সিরিজের ভক্তদের। সর্বশেষ পরিবর্তিত সময় অনুযায়ী আগামী বছরের ২৮ মে মেমোরিয়াল দিবস উপলক্ষে মুক্তি পাবে ‘এফ নাইন’।

চলতি বছরে মুক্তির কথা থাকলেও মার্চ মাস থেকেই বিশ্বজুড়ে করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় সেটি সম্ভব হয়নি। কয়েক দফায় তারিখ পাল্পে অবশেষে ২০২১ সালের মে মাসকে বেছে নেয়া হয়েছে।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ প্রযোজনা প্রতিষ্ঠান ইউনিভার্সালের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি প্রজেক্ট। এর সিক্যুয়ালগুলো নিয়মিতভাবেই বছরের সবচেয়ে বেশি আয় করা সিনেমার তালিকায় জায়গা করে নেয়। প্রায় ২০০ মিলিয়ন ডলারেরও বেশি বাজেটে নির্মিত কিস্তিগুলোর জন্য খুব জরুরি বিশ্বের স্বাভাবিক অবস্থা।

তাই করোনার বছর থেকেই বেরিয়ে গেল ‘এফ নাইন’। সুন্দর-শান্ত পৃথিবীতে ছবিটি মুক্তি দিতে চাইছে ইউনিভার্সাল। যেন দলবেঁধে সব দর্শক হলে এসে ছবিটি উপভোগ করতে পারেন।

প্রসঙ্গত, ‘এফ নাইন’-এ বিগত সিরিজে অভিনয় করে আসা ভিন ডিজেল, মিশাল রদরিগাস, টাইরেস গিবসন, ক্রিস লিডাক্রিস ব্রিজ, জর্দানা ব্রিউস্টারের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় রেসলার জন সিনাকে। এছাড়াও ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’- এর সেভেন সিরিজে মারা যাওয়া সাং কাংয়েরোর নতুন করে আবির্ভাব হবে এই পর্বে।