• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

তজুমদ্দিন নৌকার সমর্থন করায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২৪  

ভোলা প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা -৩ (লালমোহন-তজুমদ্দিনে) আসনের তজুমদ্দিনে উপজেলায় নৌকা প্রতীকের প্রার্থী নুরনবী চৌধুরী শাওন এর  কর্মীকে মারধর করেছে প্রতিপক্ষ সতন্ত্র  ঈগল প্রার্থী মোঃ জসিম এর স্ত্রী ও সমর্থকরার। বৃহস্পতিবার  (৪ জানুয়ারী) দুপুরে চাঁদপুর ইউনিয়নের মহাজন কান্দি চানমিয়া বাড়িতে এ ঘটনা ঘঠে। নির্যাতনের শিকার সিরাজ (২৮) চাঁদপুর ইউনিয়নের আব্দুস শহীদ এর ছেলে।

স্থানীয়রা জানায়, দুপুরে ভোলার তজুমদ্দিনের চাঁদপুর ইউনিয়নে মহাজন কান্দি চানমিয়া বাড়িতে সতন্ত্র প্রার্থী মো: জসিম এর স্ত্রী ফরজানা  আক্তার ঈগল এর পক্ষে ভোট চাইতে যায়। তখন সিরাজ ঈগলে ভোট দেওয়ার কথা  অস্বীকার করে একজন নৌকার সমর্থক বলে জানান। এতে ক্ষিপ্ত হয়ে স্বতন্ত্র প্রার্থীর স্ত্রী ফারজানা আক্তার তার উপর চওড়া হয়। এসময় এক পর্যায়ে ঈগলের সমর্থকরা সিরাজ কে মারধর  করে।

পরে স্থানীয়রা এসে সিরাজকে উদ্ধার করে তজুমদ্দিনের স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত সিরাজকে হাসপাতালে দেখতে যান  আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রার্থী নূরনবী চৌধুরী শাওন।
পরে উন্নত চিকিৎসার জন্য সিরাজকে  ভোলা সদর  হাসপাতালে রেফার করা হয়। 

এই ঘটনায় স্বতন্ত্র প্রার্থী মো: জসিম জানায়, আমার নির্বাচনী প্রতীক ঈগলের পক্ষে আমার সহধর্মিনী ফারজানা আক্তার ভোট চাইতে গেলে কিছু  উৎশৃঙ্খল যুবক আমার স্ত্রীকে গালমন্দ করে। তখন আমার স্ত্রী ধাক্কা দেয়।

তজুমদ্দিন  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক  জানান, নৌকার প্রার্থীর সমর্থকের উপর স্বতন্ত্র প্রার্থীর স্ত্রীর হামলার  একটি ঘটনা ঘটেছে শুনেছি। তবে থানায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।