• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

তজুমদ্দিন নৌকার সমর্থন করায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২৪  

ভোলা প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা -৩ (লালমোহন-তজুমদ্দিনে) আসনের তজুমদ্দিনে উপজেলায় নৌকা প্রতীকের প্রার্থী নুরনবী চৌধুরী শাওন এর  কর্মীকে মারধর করেছে প্রতিপক্ষ সতন্ত্র  ঈগল প্রার্থী মোঃ জসিম এর স্ত্রী ও সমর্থকরার। বৃহস্পতিবার  (৪ জানুয়ারী) দুপুরে চাঁদপুর ইউনিয়নের মহাজন কান্দি চানমিয়া বাড়িতে এ ঘটনা ঘঠে। নির্যাতনের শিকার সিরাজ (২৮) চাঁদপুর ইউনিয়নের আব্দুস শহীদ এর ছেলে।

স্থানীয়রা জানায়, দুপুরে ভোলার তজুমদ্দিনের চাঁদপুর ইউনিয়নে মহাজন কান্দি চানমিয়া বাড়িতে সতন্ত্র প্রার্থী মো: জসিম এর স্ত্রী ফরজানা  আক্তার ঈগল এর পক্ষে ভোট চাইতে যায়। তখন সিরাজ ঈগলে ভোট দেওয়ার কথা  অস্বীকার করে একজন নৌকার সমর্থক বলে জানান। এতে ক্ষিপ্ত হয়ে স্বতন্ত্র প্রার্থীর স্ত্রী ফারজানা আক্তার তার উপর চওড়া হয়। এসময় এক পর্যায়ে ঈগলের সমর্থকরা সিরাজ কে মারধর  করে।

পরে স্থানীয়রা এসে সিরাজকে উদ্ধার করে তজুমদ্দিনের স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত সিরাজকে হাসপাতালে দেখতে যান  আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রার্থী নূরনবী চৌধুরী শাওন।
পরে উন্নত চিকিৎসার জন্য সিরাজকে  ভোলা সদর  হাসপাতালে রেফার করা হয়। 

এই ঘটনায় স্বতন্ত্র প্রার্থী মো: জসিম জানায়, আমার নির্বাচনী প্রতীক ঈগলের পক্ষে আমার সহধর্মিনী ফারজানা আক্তার ভোট চাইতে গেলে কিছু  উৎশৃঙ্খল যুবক আমার স্ত্রীকে গালমন্দ করে। তখন আমার স্ত্রী ধাক্কা দেয়।

তজুমদ্দিন  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক  জানান, নৌকার প্রার্থীর সমর্থকের উপর স্বতন্ত্র প্রার্থীর স্ত্রীর হামলার  একটি ঘটনা ঘটেছে শুনেছি। তবে থানায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।