• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীকে বিজয় করতে ৭ তারিখে ভোট দেয়ার আহবান

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২৪  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রীকে বিজয় করতে ৭ তারিখে ভোট দেয়ার আহবান জানান।
সর্বশেষ নির্বাচনী প্রচারনায় ব্যবস্ত সময় পার করেছেন তিনি। প্রতিদিন ৭/৮টা উঠান বৈঠক করেছেন বিভিন্ন ইউনিয়নে। শুক্রবার সকালে দুটি উঠান বৈঠক করেন আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব  এমপি। তিনিন বলেন, গত ১৫ বছরে চরফ্যাশন-মনপুরায় যে উন্নয়ন হয়েছে তার ১০ভাগও বিগত সরকারের আমলে কোন এমপি করতে পারেনি । এই আসনে উল্লেখযোগ্য্য কোন কাঁচা রাস্তাও খুঁজে পাওয়া যাবে না। এছাড়া, স্কুল, কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান স্থাপন করা হয়েছে। যা আগে কেউ করতে পারেনি। আরো উন্নয়ন চাইলে নৌকার বিজয়ের বিকল্প নেই। ফলে আমার বিশ্বাস ভোটারটা আমাকে ফের নির্বাচিত করবেন। নির্বাচিত হলে পুরো আসনটিকে আরো আধুনিকায়ন করা হবে। চরফ্যাশন মনপুরা আরও উন্নয়ন করা হবে।

উল্লেখ্য ভোলা-৪(চরফ্যাশন মনপুরা ) মোট ভোটার ৪,৫৩,৬৮৩ জন।  পুরুষ ভোটার ২,৩৮,১৭০ জন, মহিলা ভোটার ২,১৫,৫০৭ জন। মোট কেন্দ্র চরফ্যাশনে ১৩০টি এবং ভোট কক্ষ ৮৯৭, মনপুরায় কেন্দ্র ২৫, ভোট কক্ষ ১৫০টি।ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা নির্বাচন কর্মকর্তা।