• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

প্রধানমন্ত্রীকে বিজয় করতে ৭ তারিখে ভোট দেয়ার আহবান

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২৪  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রীকে বিজয় করতে ৭ তারিখে ভোট দেয়ার আহবান জানান।
সর্বশেষ নির্বাচনী প্রচারনায় ব্যবস্ত সময় পার করেছেন তিনি। প্রতিদিন ৭/৮টা উঠান বৈঠক করেছেন বিভিন্ন ইউনিয়নে। শুক্রবার সকালে দুটি উঠান বৈঠক করেন আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব  এমপি। তিনিন বলেন, গত ১৫ বছরে চরফ্যাশন-মনপুরায় যে উন্নয়ন হয়েছে তার ১০ভাগও বিগত সরকারের আমলে কোন এমপি করতে পারেনি । এই আসনে উল্লেখযোগ্য্য কোন কাঁচা রাস্তাও খুঁজে পাওয়া যাবে না। এছাড়া, স্কুল, কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান স্থাপন করা হয়েছে। যা আগে কেউ করতে পারেনি। আরো উন্নয়ন চাইলে নৌকার বিজয়ের বিকল্প নেই। ফলে আমার বিশ্বাস ভোটারটা আমাকে ফের নির্বাচিত করবেন। নির্বাচিত হলে পুরো আসনটিকে আরো আধুনিকায়ন করা হবে। চরফ্যাশন মনপুরা আরও উন্নয়ন করা হবে।

উল্লেখ্য ভোলা-৪(চরফ্যাশন মনপুরা ) মোট ভোটার ৪,৫৩,৬৮৩ জন।  পুরুষ ভোটার ২,৩৮,১৭০ জন, মহিলা ভোটার ২,১৫,৫০৭ জন। মোট কেন্দ্র চরফ্যাশনে ১৩০টি এবং ভোট কক্ষ ৮৯৭, মনপুরায় কেন্দ্র ২৫, ভোট কক্ষ ১৫০টি।ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা নির্বাচন কর্মকর্তা।