• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

চরফ্যাশনে ২৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৪  

চরফ্যাশন প্রতিনিধিঃ চরফ্যাশনের দক্ষিণ আইচায় ডাকাতি  মামলার ২৫ বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামি আসামি নয়ন(৩৮)কে ১২ বছর পর গ্রেফতার করেছে দক্ষিণ আইচা থানা পুলিশ। বৃহম্পতিবার তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (১৭জানুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে র‌্যার ও পুলিশের যৌথ অভিযানে ভোলা সদরের রাজাপুর ইউনিয়ন বেদুরিয়া লঞ্চঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল ১০ টার দিকে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃত নয়ন(৩৮) দক্ষিণ আইচা থানার  চরমানিকা ইউনিয়নের ৫ নাম্বার ওয়ার্ডের মোঃ আলাউদ্দিনের ছেলে তাকে ডাকাতি মামলায় আদালত ২৫ বছর কারাদন্ড দেওয়া হয়েছে। আদালতের ওই রায়র পর তিনি ১২ বছর পলাতক ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ আইচা থানায়  ওসি আবু সাঈদ।

তিনি জানান, ২০১১ সালের জলদস্যু জি আর ১৮৮/১১ মামলার ২৫ বছরের সাজাগ্রাপ্ত আসামি নয়নকে ভোলা জেলা পুলিশ সুপার মাহিদুজ্জামান এর নির্দেশ ক্রমে ও দক্ষিণ আইচা থানার (ওসি) সাঈদ আহমেদের নেতৃত্বে বিভিন্ন ডিভাইস ব্যবহার করে এ, এস, আই সাইফুল ইসলাম সংগীয় ফোর্স কনস্টবল মীর শওকত ও রাজিব সহ র‌্যাবের যৌথ অভিযানে ১২ বছর পর বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে ভোলা সদর বেদুরিয়া লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয় তাকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত নয়ন দীর্ঘ ১২ বছর পুলিশের চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিল। অবশেষে বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করতে সক্ষম হই।
বৃহস্পতিবার(১৮ জানুয়ারি ) সকাল ১০ টার দিকে নয়নকে আদালতে সোপর্দ করা হয়েছে।