• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী

নবীন শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ করতে হবে-এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

লালমোহন প্রতিনিধিঃ ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, নবীন শিক্ষার্থীদেরকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উদ্বুদ্ধকরণ করতে হবে। তাদেরকে বঙ্গবন্ধুর জীবন নিয়ে পড়া-লেখা করতে হবে। শিক্ষার্থীদেরকে পড়া-লেখার পাশাপাশি ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক চর্চায় মনোনিবেশ হতে হবে। শুধু মুখস্ত বই পড়লেই হবে না। বই পড়ার সাথে সাধারণ জ্ঞান অর্জন করতে হবে।
বৃহস্পতিবার সকালে লালমোহন সরকারি শাহবাজপুর কলেজে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা এবং অভ্যন্তরীণ ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
তিনি বলেন, লালমোহনের শিক্ষার্থীরা ভালোভাবে পড়া-লেখা করে ঢাকায় গিয়ে ডাক্তার, ইঞ্জিনিয়ার ও ইউনিভার্সিটিতে ভর্তি হয়ে অভিভাবকদের মূখ উজ্জ্বল করবে। তারা ভবিষ্যতে দেশের দায়িত্ব নিবে। আমরা আশা করি এসব শিক্ষার্থীরা উচ্চ শিক্ষায় শিক্ষিত হবে।