• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

চরফ্যাশনের ২ ইউপিতে ভোটগ্রহণ আজ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০১৯  

সীমানা বিরোধ জটিলতার কারণে বন্ধ থাকার ৯ বছর পর অবশেষে ভোলার চরফ্যাশন উপজেলার দুটি ইউনিয়ন পরিষদে (ইউপি) ভোটগ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সোমবার (৩০ ডিসেম্বর) সকাল ৯টায় নুরাবাদ ও আহম্মদপুর, এই দুই ইউপিতে ভোটগ্রহণ শুরু হবে। যা চলবে বিকেল ৫টা পর্যন্ত।

এদিকে নির্বাচনকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এখন শুধু ভোটগ্রহণের অপেক্ষা। কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম।

দুই ইউনিয়নের ১৮টি কেন্দ্রে ভোটগ্রহণ চলবে। এ দুই ইউপিতে সাত চেয়ারম্যান প্রার্থীসহ সংরক্ষিত মহিলা আসন ও সাধারণ সদস্য পদে মোট ৯৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।

এদের মধ্যে নুরাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবে আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র প্রার্থী তিনজন। অন্যদিকে আহম্মদপুর ইউনিয়নে চেয়াম্যান পদে আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র প্রার্থী দুইজন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন সাংবাদিকদের জানান, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে দুইটি ইউনিয়নে নিরাপত্তা জোরদার করা হয়েছে।