• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

চরফ্যাশনে জলাতংক নির্মূলের লক্ষ্যে অবহিতকরণ সভা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কার্যালয়ে মরণব্যাধী জলাতঙ্গ রোগ প্রতিরোধে ব্যাপক হারে কুকুরের টিকাদান কার্যক্রম এর অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহম্পতিবার সকাল ১০টায় সম্মেলন কক্ষে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুভন বসাকের সভাপতিত্বে অবহিত করণ সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা ফারুক মিলা। 

অবহিতকরণ সভায় ইউপির চেয়ারম্যান, স্বাস্থ্য কর্মী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও স্বাস্থ্য পরিদর্শকগনও উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, সুভাস চন্দ্র দাস।
ঢাকা স্বাস্থ্য অধিদপ্তর থেকে আগত আমজাদ হোসেন কুকুর নিধন ও ভ্যাকসিন সম্পর্কিত অলোচনা করেন। ৯ জানুয়ারী থেকে আগামী ১৩ জানুয়ারী পর্যন্ত ৫ দিন ব্যাপী কুকুর টিকাদান কার্যক্রম চলবে। পৌর সভাসহ ৫টি টিম প্রতিটি ইউনিয়নে ২টি কার টিম এই কার্যক্রম পরিচালিত হবে। বাস্তবায়নে থাকবে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা, প্রাণী সম্পদ কর্মকর্তা। সরকার ২০২২ সালের মধ্যে জলাতঙ্ক মুক্ত বাংলাদেশ গড়া পরিকল্পনা গ্রহণ করেছেন।