• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

চরফ্যাশনে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ জুলাই ২০২০  

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিস কার্যালয়ের উদ্যোগে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে শনিবার সকাল ১০টায় স্বাস্থ্য কপ্লেক্সের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ  কর্মকর্তা ডা. শোভন কুমার বসাকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি শাহীন মাহমুদ। বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সের আরএমও মাহবুব কবির, ডা. আমিনুল হক, গাইনী ডা. আমেনা বেগম, দন্ত ডাক্তার নুরনবী। 

বক্তরা বলেন, আজ করোনা ভাইরাসের জন্যে বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যে বিশ্ব জনসংখ্যা দিসব পালন না করলেও সমাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধিমেনে এই বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। আজ হাসপাতালে করোনা ভাইরাস মোকাবেলায় কর্তব্যরত ডাক্তারগণ গুরুত্ব পূর্ণ ভূমিকা পালন করেছে। বিশ্বে জনসংখ্যার হার বৃদ্ধি পেলেও উন্নত শিখরে পৌছেছে। সাথে সাথে বাংলাদেশও আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। উন্নত প্রযুক্তি ব্যবহার করে বাংলাদেশ এগিয়ে চলছে।