• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আনসার সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ জুলাই ২০২০  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে ভোলা চরফ্যাশন  আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (ভিডিপি) সদস্যদের মাঝে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় আনসার ও ভিডিপি’র  কার্যালয়ে সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে বিভিন্ন প্রজিাতির ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, বাংলাদেশ আনসার ও ভিডিপি’র চরফ্যাশন উপজেলা আনসার ভিডিপির কর্মকর্তা হাসিবুল হাসান ও ইউনিয়ন দলপতি গণ। 

গাছের চারা বিতরণ অনুষ্ঠানে জেলা কমাড্যান্ট মোঃআহসান উল্লাহ জানান, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চরফ্যাশন উপজেলা কর্মরত আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের মাঝে ২শত গাছের চারা বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন বলেন, আনসান ভিডিপির উপজেলা লেভেলে বিশাল একটা টীম আছে। সাধারণ মানুষ এদের কথা শুনেন। তাই আনসার ভিডিপি সদস্যের মাঝে আজ যে গাছ বিরতণ করা হয়েছে তা সঠিক ভাবে রোপন করে জন্যে সদস্যদের প্রতি আহবান জানান।