• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

চরফ্যাশনে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২০  

চরফ্যাশন উপজেলার পরিষদের উদ্যোগে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তির টাকা বিতরণ করা হয়েছে।
বুধবার ১৯ আগষ্ট বেলা ১১টায় করোনা স্বাস্থ্য বিধি মেনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে এই বৃত্তি প্রদান করা হয়েছে। উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলার মাধ্যমিক পর্যায়ের স্কুল মাদ্রাসার মেধাবী ও গরিব শিক্ষার্থীর মাঝে ২জন করে মোট ২৫০জন শিক্ষার্থীকে ২ হাজার টাকা করে বৃত্তির টাকা শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি। চরফ্যাশন প্রেসক্লাব সভাপতি  ও কুকরি মুকরি ইউপির চেয়ারম্যান আবুল হাসেম মহাজন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন।

এই সময় বক্তরা বলেন, উপজেলা পরিষদ মেধাবী শিক্ষার্থীর প্রতি গুরুত্বে নিয়ে করোনা ভাইরাস মোকাবেলায় এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এতে শিক্ষার্থী ও অভিভাবক উপকৃত হবে। বৃত্তি পাওয়া ১০ শ্রেণির শিক্ষার্থী আকলিমা বেগম বলেন, আমার শিক্ষার জীবন এই টাকায় পড়া-লেখা ও কাগজ কলমের খরচ যোগাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমি ও আপার পরিবার উপকৃত হবে।