• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

চরফ্যাশনে জলাশয়ে মাছের পোনা অবমুক্ত

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২০  

ভোলার চরফ্যাশনে রাজস্ব খাতের আওতায় সরকারি ৬টি প্রতিষ্ঠানের পুকুর ও জলাশয়ে রুই, কাতলা ও মৃগেল মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। 

বুধবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলা মৎস অধিদপ্তরের বাস্তবায়নে চরফ্যাশন সদর থানা চত্বরের পুকুরে মাছের এ পোনা অবমুক্ত করা হয়। এসময় জেলা মৎস কর্মকর্তা মে.আজহারুল ইসলাম, উপজেলা মৎস কর্মকর্তা মারুফ হোসেন মিনার, চরফ্যাশন সদর থানার অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া উপস্থিত ছিলেন। 

মৎস কর্মকর্তা মারুফ হোসেন মিনার জানান, সরকারের রাজস্ব খাতের আওতাধিন চরফ্যাশনের সরকারি প্রতিষ্ঠান সড়ক ও জনপদ, পানি উন্নয়ন বোর্ড, ডাক বাংলো, চরফ্যাশন থানা ও উপজেলা ভূমি অফিসের পুকুরে ৩৩ হাজার ৫শ রুই, কাতলা ও মৃগেল মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। 

এই মৌসুমে মাছের পোনা অবমুক্তের সময়। পুকুর গুলো ভরা থাকে, বৃদ্ধি পানিতে মাছ বড় হয়। আমরা চলতি মৌসুমে আনুষ্ঠানিক ভাবে জাতীয় সংসদ সদস্য আলহাজ্জ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব চরফ্যাশন সরকারি কলেজ পুকুরে, উপজেলা পরিষদের পুকুরে উপজেলা চেয়ারম্যান  জয়নাল আবেদীন আখন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাছের পোনা অবমুক্ত করেছেন ।