• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

২০২১ সালে পদ্মাসেতু দিয়ে যানবাহন চলাচল করবে-ওবায়দুল কাদের

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ২০২১ সালে পদ্মা সেতু দিয়ে যানবাহন চলাচল করবে। ইতোমধ্যে এ সেতুটি আড়াই কিলোমিটার (২৫৫০ মিটার) দৃশ্যমান হয়েছে। 
মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক চেষ্টা ও সাহসিকতার কারণেই পদ্মা সেতুর মত এতো বড় সেতু নির্মাণ করা সম্ভব হচ্ছে। সেতুটি চালু হলে নড়াইলসহ দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চালে মানুষের রাজধানীর সঙ্গে যোগাযোগ সহজ হবে। বিশেষ করে নড়াইলের মানুষ মাত্র ২-৩ ঘণ্টার মধ্যে ঢাকায় পৌঁছাতে পারবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার শুদ্ধি অভিযান থেকে কোনো দুর্নীতিবাজ রেহাই পাবে না। দুর্নীতিবাজ যত শক্তিশালী এবং যে দলেরই হোক তাকে ছাড় দেওয়া হবে না।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন তৃণমূলের নেতাকর্মীদের গুরুত্ব দিতে হবে। যারা দলের পরীক্ষিত তাদের দিয়ে কমিটি করতে হবে। কোনো অনুপ্রবেশকারীকে দলের কমিটিতে জায়গা দেওয়া যাবে না। নিজের আত্মীয়-স্বজনদের দিয়ে যদি কেউ কমিটি সাজাতে চায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ত্যাগী নেতাদের দিয়েই কমিটি করতে হবে।

এর আগে দুপুরে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
 
জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুবুল আলম হানিফ ও আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা প্রমুখ।