• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

তাপসের পূর্ণাঙ্গ ইশতেহার দুই-একদিনের মধ্যে

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস আগামী দুই-একদিনের মধ্যে তার পূর্ণাঙ্গ নির্বাচনি ইশতেহার প্রকাশের আশা করছেন।
খিলগাঁও জোড়া পুকুর এলাকায় নির্বাচনি গণসংযোগে তিনি এ কথা জানান।
তাপস বলেন, আমাদের নির্বাচনি ইশতেহার প্রণয়নের কার্যক্রম চলছে। নির্বাচন পরিচালনা কমিটি কাজ করছে। আমরা আশা করছি দুই-একদিনের ভিতরে আমরা পূর্ণাঙ্গ ইশতেহার ঢাকাবাসীর সামনে তুলে ধরতে পারব।

তিনি বলেন, ঢাকাবাসীর উদ্দেশে আমরা যে উন্নয়নের রূপরেখা দিয়েছি আমি বিশ্বাস করি তারা এটাকে সাদরে গ্রহণ করেছেন। এভাবে উন্নয়নের রূপরেখা এবারও কেউ দেয়নি, এর আগে কখনো কেউ দেয়নি। সেই নির্দিষ্ট রূপরেখার আওতায় উন্নত ঢাকা গড়ার বিস্তারিত আমরা আমাদের নির্বাচনি ইশতেহারে প্রকাশ করব। কিন্তু এ পর্যন্ত আমরা যেগুলো ঢাকাবাসীর মাঝে তুলে ধরেছি, তারা স্বতঃস্ফূর্তভাবে গ্রহণ করেছে।
তিনি আরও বলেন, বিএনপির আপত্তি থাকলেও রাজধানীবাসী ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) সাদরে গ্রহণ করেছে বলে মনে করেন তিনি।

এ সময় নির্বাচনি প্রচারণায় খিলগাঁও এলাকার স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।