• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

খালেদার জামিন-মুক্তি নিয়ে ভাবছে না সরকার: আইনমন্ত্রী

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি বা জামিন নিয়ে কিছুই ভাবছে না সরকার। সচিবালয়ে মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন মন্ত্রী। এসময় তিনি আরও বলেন, যারা বেগম জিয়ার মামলাকে রাজনৈতিক বলে প্রচার করেন তারা কাগজে কলমে তা প্রমাণ করতে পারবেন না।

আইনমন্ত্রী বলেন, এতিমের টাকা চুরি করায় খালেদা জিয়াকে বিচারিক আদালত পাঁচ বছরের জেল দিয়েছিল। আপিল করার পর হাইকোর্ট ডিভিশন আপিল আদালত হিসেবে সেটাকে বাড়িয়ে ১০ বছর করেছে। তিনি সেই সাজা ভোগ করছেন।

তিনি আরও বলেন, সুপ্রিমকোর্টের আপিল বিভাগ তার জামিনের আবেদন নাকচ করে দিয়েছেন। এগুলো সবই আদালতের ব্যাপার। আমাদেরকে কেন ভাবতে হবে? আমাদের কাছে এমন প্রশ্নও ওঠেনি, আমরা আপাতত এটা নিয়ে ভাবছিও না।