• রোববার ২৬ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

  • || ১৭ জ্বিলকদ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি বঙ্গবাজারে বিপণী বিতানসহ চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন নজরুলের বলিষ্ঠ লেখনী মানুষকে মুক্তি সংগ্রামে উদ্দীপ্ত করেছে জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশ সন্ধ্যায় ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে রেমাল বঙ্গবাজার বিপনী বিতানসহ ৪ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কৃষিতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী বাজার মনিটরিংয়ে জোর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘বঙ্গবন্ধু শান্তি পদক’ দেবে বাংলাদেশ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক রাইসি-আমির আব্দুল্লাহিয়ান মারা গেছেন: ইরানি সংবাদমাধ্যম সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির

মেসি-সুয়ারেজের জোড়া গোলে উড়ছে ইন্টার মিয়ামি

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ মার্চ ২০২৪  

তবে কি ভক্তদের প্রত্যাশা পূরণ করতে শুরু করেছেন মেসি-সুয়ারেজ জুটি? অবস্থাদৃষ্টে তো তেমনটিই মনে হচ্ছে। ৬ বছর ধরে যেভাবে বার্সেলোনায় দর্শকদের মাতিয়ে রেখেছেন, ইন্টার মিয়ামিতে এসেও তারই নতুন শুরু করলেন তারা!

গতকাল শনিবার রাতে চ্যাজ স্টেডিয়ামে জোড়া গোল করলেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। দুই তারকার জোড়া গোলে রীতিমতো উড়ছে ইন্টার মিয়ামি। ফোর্ড লডারডেলে ফ্লোরিডা ডার্বিতে অরল্যান্ডো সিটিকে ৫-০ গোলে হারিয়েছে মিয়ামি।

মেজর লিগ সকারে (এমএলএস) যোগ দেওয়ার পর মেসির সঙ্গে মৌসুমের মূল দুটি ম্যাচ খেলেছেন সুয়ারেজ। তবে ওই দুই ম্যাচে নিজেদের মেলে ধরতে পারেননি তারা। দুই ম্যাচ মিলিয়ে মাত্র ১টি গোল করেছেন মেসি। অপরদিকে সুয়ারেজ ছিলেন গোলশুন্য।

অবশেষে দর্শকদের শো দেখালেন মেসি-সুয়ারেজ জুটি। প্রথমবারের মতো গোলের দেখা পাওয়ার দিনে জোড়া গোলই করে বসলেন সুয়ারেজ। মেসিও করলেন দুই গোল।

ম্যাচের একেবারে শুরুর দিকে দুটি গোল করে ফেলেছেন সুয়ারেজ। প্রথম গোলটি ৪ মিনিটে করেন উরুগুয়ের এই তারকা। এতে দল এগিয়ে যায় ১-০ ব্যবধানে। আর দ্বিতীয় গোলটি তিনি করেন ১১ মিনিটে।

ম্যাচের দ্বিতীয়ার্ধে খেলতে নেমে জোড়া গোল করেছেন মেসি। ৫ মিনিটের মধ্যেই গোল দুটি করেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা। প্রথম গোলটি মেসি করেন ৫৭ মিনিটে। এরপর ৬২ মিনিটে করেন দ্বিতীয় গোল। আর প্রথমার্ধের ২৯ মিনিটে একটি গোল করেছেন রবার্ট টেইলর।

ম্যাচ শেষে সুয়ারেজের বিষয়ে মেসি বলেন, ‘সে গোল করতে পেরেছে, আমি তার জন্য খুব খুশি। তবে আমরা শান্ত ছিলাম। আমরা জানি, লুইস (সুয়ারেজ) কেমন এবং সে কী করতে পারে। যখন আপনি তার কাছ থেকে কম প্রত্যাশা করবেন, তখন সে আজকের মতো খেলে সব বুঝিয়ে দেবে।’

ইন্টার মিয়ামি কোচ জেরার্ডো মার্টিনো বলেন, ‘আমাদের পারফরম্যান্সে খুব সন্তুষ্ট,। সবাই ভালো খেলেছে। সুয়ারেজ শুধু তার গোলেই নয়, অ্যাসিস্ট দিয়েও দুর্দান্ত ছিল। আমরা শাটআউটও রক্ষা করেছি, যা অত্যন্ত গুরুত্বপূর্ণ।’