• রোববার ২৬ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

  • || ১৭ জ্বিলকদ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি বঙ্গবাজারে বিপণী বিতানসহ চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন নজরুলের বলিষ্ঠ লেখনী মানুষকে মুক্তি সংগ্রামে উদ্দীপ্ত করেছে জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশ সন্ধ্যায় ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে রেমাল বঙ্গবাজার বিপনী বিতানসহ ৪ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কৃষিতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী বাজার মনিটরিংয়ে জোর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘বঙ্গবন্ধু শান্তি পদক’ দেবে বাংলাদেশ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক রাইসি-আমির আব্দুল্লাহিয়ান মারা গেছেন: ইরানি সংবাদমাধ্যম সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির

মেসিহীন গাম্পের ট্রফি জিতলো বার্সা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ আগস্ট ২০১৯  

আর্সেনালকে হারিয়ে জুয়ান গাম্পের ট্রফি জিতেছে লিওনেল মেসিকে ছাড়া খেলতে নামা বার্সেলোনা। কাম্প নউয়ে রোববার স্থানীয় সময় সন্ধ্যায় ২-১ গোলে জিতে এরনেস্তো ভালভেরদের দল।

পিয়েরে-এমেরিক আউবামেয়াংয়ের নৈপুণ্যে ম্যাচের ৩৬তম মিনিটে এগিয়ে যায় আর্সেনাল। সতীর্থের বাড়ানো বল ধরে একজন ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে ডি-বক্সে ঢুকে জোরালো শটে গোলটি করেন গ্যাবনের এই ফরোয়ার্ড।

৬৯তম মিনিটে ইংলিশ মিডফিল্ডার এইন্সলি মেইটল্যান্ড-নাইলসের আত্মঘাতী গোলে সমতায় ফেরে বার্সেলোনা।
নির্ধারিত সময়ের শেষ মিনিটে সের্হি রবের্তোর উঁচু করে বাড়ানো বল দারুণ ভলিতে জয়সূচক গোলটি করেন উসমান দেম্বেলের বদলি নামা লুইস সুয়ারেস।

প্রস্তুতিমূলক ম্যাচ গাম্পের ট্রফির গত সংস্করণে আর্জেন্টিনার ক্লাব বোকা জুনিয়র্সকে হারিয়ে শিরোপা জিতেছিল বার্সেলোনা।

বার্সেলোনার প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক খেলোয়াড় ও সভাপতি জুয়ান গাম্পেরের নামানুসারে মৌসুমের শুরুতে এই ম্যাচের আয়োজন করে বার্সেলোনা; এবার এই ট্রফির ৫৪তম সংস্করণ হলো।