• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

আবারও পলওয়েল চেয়ারম্যান হলেন আইজিপি

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

বাংলাদেশ পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের (পলওয়েল) ৫২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) এবং বোর্ড অব ডিরেক্টরস নির্বাচন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। এতে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন। এ ছাড়া সিআইডির প্রধান অতিরিক্ত আইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ব্যবস্থাপনা পরিচালক নির্বাচিত হয়েছেন।

শনিবার রাজধানীর রাজারবাগে পুলিশ অডিটোরিয়ামে এজিএম ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

৯ সদস্যের বোর্ড অব ডিরেক্টরসের নির্বাচিত অন্য সদস্যরা হলেন- ভাইস চেয়ারম্যান অতিরিক্ত আইজি (অর্থ ও উন্নয়ন) শাহাব উদ্দীন কোরেশী, পরিচালক পদে ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম, নৌ পুলিশের ডিআইজি আতিকুল ইসলাম, ডিআইজি (লজিস্টিকস) ব্যারিস্টার হারুন অর রশিদ, ডিআইজি (প্রশাসন) তওফিক মাহবুব চৌধুরী, অতিরিক্ত ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম (পুনর্নির্বাচিত) এবং অতিরিক্ত এসপি (অব.) এ. এফ. এম. জাবিদ হাসান।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে পুলিশ প্রধান জাবেদ পাটোয়ারী পলওয়েলের চলমান প্রকল্পের সঙ্গে লাভজনক নতুন প্রকল্প গ্রহণের মাধ্যমে প্রাচীনতম এ সমবায় প্রতিষ্ঠানটির আয় বাড়ানোর ওপর গুরুত্বারোপ করেন। তিনি পলওয়েলকে আরও ব্যবসাবান্ধব এবং পুলিশের কল্যাণে ব্যবহারের জন্য শেয়ার হোল্ডারদের সহযোগিতা চান।

সভায় অতিরিক্ত আইজিপি ও বিদায়ী ব্যবস্থাপনা পরিচালক ড. মো. মইনুর রহমান চৌধুরী, পরিচালক এবং শেয়ার হোল্ডাররা বক্তব্য দেন। এতে সোসাইটির ডেলিগেট, সদস্য ও শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন।

বার্ষিক সাধারণ সভায় আদায় করা শেয়ার মূলধনের ওপর ২০১৭-২০১৮ এবং ২০১৮-১৯ উভয় অর্থবছরের জন্য ৪০ ভাগ হারে লভ্যাংশ ঘোষণা করা হয়। এ ছাড়া সভায় বিগত অর্থবছরের আর্থিক বিবরণী অনুমোদন করা হয়।