• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ভূমি অধিগ্রহণের চেক হস্তান্তর

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২০  

নেত্রকোনা শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ভূমি অধিগ্রহণের জমিদাতাদের মাঝে তৃতীয় কিস্তির চেক হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৬ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় (শেহাবি) বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাস রাজুর বাজার টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের (টিটিস) হল রুমে এই চেক হস্তান্তর প্রদান করা হয়।

তৃতীয় কিস্তিতে মোট ৯৭ জনের মাঝে ১৮ কোটি ১২ লক্ষ ৪৪ হাজার ৮৫৬ টাকা বিতরণ করা হয়। জেলা প্রশাসক মঈনউল ইসলাম ভূমিদাতাদের মাঝে নিজে এ চেক বিতরণ করেন। এর আগে ১৩৮ জনের মাঝে মোট ৩৩ কোটি ৯১ লক্ষ ৬৯ হাজার ৫৯৯ টাকার চেক হস্তান্তর করা হয়ছে।

সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের ৫ টি মৌজার কান্দুরিয়া, গোবিন্দপুর, রায়দুমরুহি, রামপুর ও সহিলপুরের ১৮২৪ জনের কাছ থেকে ৪৯৮.৪৫ একর জমির ক্রয় করা হয়েছে। 

সর্বমোট প্রাক্কলন ব্যায় ধরা হয়েছে ৩০৬ কোটি ৯৯ লক্ষ ১,৫৫৩ টাকা। পর্যায়ক্রমে যাচাই বাছাই শেষে প্রত্যেকের নিকট চেক হস্তান্তর করা হবে।