• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

আদালতে নিজ সন্তানকে হত্যার দায় স্বীকার করলেন খালেদা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২০  

৫২ দিন বয়সী এক কন্যাশিশুকে নিজ হাতে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগে মা খালেদা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের কাছে সত্যতা স্বীকার করায় ১৬৪ ধারায় জবানবন্দী দিতে তাকে আদালতে পাঠানো হয়েছে। হতভাগ্য শিশুটির বাবা সুলতান মাহমুদ নিজের স্ত্রীর বিরুদ্ধে মামলাটি করেছেন। শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে খালেদাকে ১৬৪ ধারায় জবানবন্দী দেয়ার জন্য আদালতে নিয়ে গেছে পুলিশ। 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের সুলতান মিয়ার আরও দুই কন্যা আছে। তাদের একজনের বয়স ১৩ বছর। আরেকজনের ৬ বছর। আবারও তার স্ত্রী খালেদা বেগম কন্যা শিশুর জন্ম দেন। এ নিয়ে সংসারে অশান্তি লেগেই আছে। শুক্রবার সকালে হঠাৎ করে খালেদা কান্নাকাটি শুরু করেন। বাড়ির লোকজনকে বলেন- তার ছোট সন্তানকে পাওয়া যাচ্ছে না। কান্নার শব্দ শুনে প্রতিবেশীরা বাড়ির আশপাশে অনেক খোঁজাখুঁজির পর একটি পুকুরে ভাসমান অবস্থায় ওই শিশুর মরদেহ দেখতে পান। পরে শিশুর মরদেহ বাড়িতে নিয়ে তড়িঘড়ি করে দাফনের চেষ্টা চলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী জানান, পরপর ৩ মেয়ে শিশু জন্ম নেওয়ায় সুলতানের পরিবারে অসন্তোষ বিরাজ করছিল। তাই শিশুটিকে পানিতে চুবিয়ে হত্যা করেন তার মা। পরে পুকুরে ফেলা দেয়া হয়।
গোপালপুর ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম দিলীপ পাইকার বলেন, সকালে ঘুম থেকে উঠে ঘটনাটি শুনেছি। কীভাবে পুকুরে শিশুটির মরদেহ গেল- এটা রহস্যজনক।
মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাফর আলী বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। শিশুটির মা খালেদাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি শিশুকে হত্যার কথা স্বীকার করেছেন।