• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী

টেকনাফে অপহরণকারী চক্রের ২ রোহিঙ্গা সদস্য আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২৪  

কক্সবাজারের টেকনাফে অপহরণকারী চক্রের সদস্য সন্দেহে দুই রোহিঙ্গা যুবককে আটক করেছে স্থানীয় জনতা। মঙ্গলবার রাত ৮টার দিকে বাহারছড়া পুরান পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।
আটককৃত রোহিঙ্গারা হলেন- উখিয়ার বালুখালী ১২ নম্বর ক্যাম্পের জে ব্লকের বাসিন্দা মো. আলীর ছেলে রহিম এবং ১০ নম্বর ক্যাম্পের এইচ ব্লকের বাসিন্দার জাকারিয়ার ছেলে সাইফুল ইসলাম।

বাহারছড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন জানান, সোমবার কাজের সন্ধানে সাবেক ইউপি সদস্য মোক্তার আহমদের বাড়িতে আশ্রয় নেন আটককৃতরা। মঙ্গলবার দুপুরে তার শিশুসন্তান ওসমান মোক্তান আমিনকে  অপহরণ করে পাহাড়ে সুপারি বাগানে নিয়ে যান। অনেক খোঁজাখুঁজির পর মঙ্গলবার রাতে ঐ দুই যুবককে পুলিশ ও স্থানীয় জনতার সহযোগিতায় আটক করা হয়। তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী, তারা মোক্তার মেম্বারের শিশুকে পাহাড় থেকে ক্যাম্পে নিয়ে গিয়ে পরবর্তীতে মুক্তিপণ দাবি করত।

বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মশিউর রহমান বলেন, আটককৃত রোহিঙ্গাদের পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।