• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

বরিশালে চুরি হওয়া মোটরসাইকেল সহ ৬ কিশোর গ্যাংয়ের সদস্য আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২৪  

বরিশাল নগর থেকে চুরি হওয়া মোটরসাইকেল পটুয়াখালীর বাউফল থেকে উদ্ধার করা হয়েছে। আর সেই মোটরসাইকেলের সূত্র ধরে বিভিন্ন এলাকায়  অভিযান চালিয়ে ছয় কিশোরকে আটক করা হয়েছে। আটক কিশোররা একটি গ্রুপের সদস্য বলে প্রাথমিকভাবে জানা গেছে।

রোববার (২১ এপ্রিল) সকালে পটুয়াখালীর বাউফলের বগা এলাকায় পুলিশি চেকপোস্টে চোরাই মোটরসাইকেলসহ সামিদ (১৭) নামের এক কিশোর আটক করা হয়। এরপর তার দেওয়া তথ্যে বরিশালের বিভিন্ন এলাকায় অভিযান চালায় কোতোয়ালি মডেল থানা পুলিশ। এ অভিযানে বরিশাল নগর থেকে আরও পাঁচ কিশোরকে আটক করা হয়।

এ ঘটনায় সোমবার (২২ এপ্রিল) বরিশাল কোতোয়ালি মডেল থানায় বাদী হয়ে মামলা করেন মোটরসাইকেলের মালিক শফিকুল ইসলাম।

এ তথ্য নিশ্চিত করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ বারী।

ওই গ্রুপের সদস্যরা সবাই বরিশাল নগরের বাসিন্দা। তারা দীর্ঘদিন ধরে নগরের বিভিন্ন এলাকায় চুরি-ছিনতাইসহ একাধিক অপকর্ম করেছে বলে জানিয়েছে পুলিশ।

বাউফল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুমন হাওলাদার বলেন, রোববার সকালে বগা এলাকায় চেকপোস্ট তল্লাশি চলছিল। তখন মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় চালক সামিদকে দেখে আমার মনে সন্দেহ হয়। তাকে আটক করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে গাড়ির কাগজপত্র দেখতে চাইলে তা দেখাতে ব্যর্থ হয় সামিদ। তখন সামিদ স্বীকার করে, মোটরসাইকেলটি বরিশাল নগরের চৌমাথা এলাকা থেকে চুরি করে বাউফলে নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় জড়িত বাকিরা বরিশাল নগরে অবস্থান করছে বলে সে আমাকে জানায়। এ বিষয়টি বরিশাল কোতোয়ালি মডেল থানায় জানালে পুলিশ আরও পাঁচ কিশোরকে আটক করে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ বারী বলেন, এ ঘটনায় মোট ছয়জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আটকদের আদালতে পাঠানো হয়েছে।