• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

৩০ সেকেন্ডে ১২ লাখ টাকা চুরি, চারজন গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২০  

রংপুর নগরীর কাচারি বাজার এলাকায় ৩০ সেকেন্ডে সাড়ে ১২ লাখ টাকা চুরির ঘটনায় নারীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা নগরীর কোতোয়ালি থানার এসআই নুর আমিন। এর আগে, রোববার বগুড়া শহরের চেলোপাড়া এলাকা থেকে ওই চারজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বগুড়া শহরের উত্তর চেলোপাড়া গ্রামের ইকবাল আনোয়ারের ছেলে ইরাক আনোয়ার, আফছার আলীর ছেলে আনিফুল ওরফে হানিফুল, বিপ্লব মিয়ার স্ত্রী শাপলা বেগম ও বাদল মিয়ার স্ত্রী ফরিদা বেগম।

এসআই নুর আমিন জানান, সিসিটিভির ফুটেজসহ বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করে রোববার বগুড়ার চেলোপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেফতার করা হয়। সোমবার বিকেলে সাতদিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

১৯ অক্টোবর বেলা ১১টার দিকে সোনালী ব্যাংকের কাচারি বাজার শাখা থেকে টাকা তুলে সিঁড়ি দিয়ে নিচে নামেন নগরীর কেরানীপাড়ার বাসিন্দা এবং ব্যবসয়ী সুজাউল ইসলাম। পরে ব্যাগটি মোটরসাইকেলের হাতলে রেখে তিনি তালা খুলছিলেন। ৩০ সেকেন্ডের মধ্যে তালা খুলে মাথা তুলেই দেখেন টাকার ব্যাগটি নেই। ব্যাগে সাড়ে ১২ লাখ টাকা ছিল। এ ঘটনায় ওইদিনই মামলা করেন তিনি।