• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী

জুলকারনাইন সামি: লোমহর্ষক এক অপরাধী

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২২  

বিপুল অর্থের বিনিময়ে আল জাজিরার তথাকথিত তদন্তকারী দলের কাছে কাহিনী বর্ণনা করছেন যে সামি, সে আসলে বাংলাদেশ থেকে পালিয়ে আসা একজন লোমহর্ষক অপরাধী। জানতেন না নিশ্চয়ই? ভিডিওটি মনযোগ দিয়ে দেখুন, সামি সম্পর্কে আরো চমকপ্রদ তথ্য জানতে পারবেন।

বাংলাদেশে মাদক বিক্রি করতে গিয়ে এক সময় র‍্যাবের হাতে আটক হয় এই আল জাজিরার ভাড়াটে অনুসন্ধানকারী। ১৫-১৬ বছর বয়স থেকেই ড্রাগ নেয়া থেকে শুরু করে মেয়েদের উত্যক্ত করাসহ এমন কোনো কাজ নেই যা সে করতো না। তার নামে স্কুলে অনেক ডিসিপ্লিনারি অভিযোগ রয়েছে।

তার বাবা ঢাকায় পোস্টিং হবার পর সে ঢাকায় থাকতে তার বাবার সেনা ইউনিফর্ম পরে নিজেকে সেনা অফিসার পরিচয় দিয়ে একটি মেয়েকে পটায় এবং পরে পালিয়ে বিয়েও করে। পরে জানাজানি হলে তাকে তার বাবা বাসা থেকে বের করে দেয়। পরে ১ম বউকে ডিভোর্স দিয়ে সে সেনাবাহিনীর একজন ব্রিগেডিয়ার জেনারেলের মেয়েকে বিয়ে করে তার শ্বশুরের কাছ থেকে বিশাল যৌতুক নিয়ে সেই টাকা দিয়ে হাঙ্গেরিতে মাদক ব্যবসা শুরু করে।

সামির বাবা লেফটেনেন্ট কর্ণেল আব্দুল বাসিত যিনি মৃত্যুর আগে তার ছেলে সামিকে উচ্ছৃঙ্খল জীবন যাপনের জন্য অনেকটা ত্যাজ্যই করে দিয়েছিলো। এত ডিস্টার্বড ব্যাকগ্রাউন্ডের একজন মাদকাসক্ত ছেলে টাকার জন্য অনেক কিছুই করতে পারে। এবং তখন থেকেই টাকার জন্য সে চুরি করা থেকে শুরু করে অনেক কিছুই করতো। তার মত ছেলের রেফারেন্স দিয়ে আল জাজিরা একটি দেশের প্রধানমন্ত্রী ও আর্মি চিফকে দুর্নীতিবাজ ও মাফিয়া বানায় দিল, সেটা দেখে

দেশবিরোধী চক্র বিএনপি-জামাত উত্তেজনা অনুভব করতে পারে কিন্তু দেশের সাধারণ জনগণ যে তা বিশ্বাস করে নাই তা স্পষ্টই বুঝা যাচ্ছে। বাস্তবতা হচ্ছে, সামি এই ভিডিওতে তাই বর্ণনা করেছে ডেভিড বার্গম্যানের তদন্তকারী দল তাকে যা বর্ণনা করতে বলেছিল। ডেভিড বার্গম্যান কে জানেন তো? বিএনপি-জামাতের বর্তমান আশ্রয়দাতা ডঃ কামাল হোসেনের মেয়ের জামাই।

যাইহোক, বাপে খেদানো, মায়ে তাড়ানো একজন মাদক সম্রাট সামির মনগড়া বক্তব্যে আপনি বাংলাদেশ নিয়ে বিভ্রান্তিতে পড়ে গেলেন?