• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

মধ্যরাতে তাহসান-ফারিণের লাইভকাণ্ড, জানা গেল রহস্য

আলোকিত ভোলা

প্রকাশিত: ২ মার্চ ২০২৪  

জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খানের ফেসবুক পেজ থেকে একটি লাইভ আপলোড হয় গত ২৮ ফেব্রুয়ারি (বুধবার) রাতে। কিন্তু আবার কয়েক ঘণ্টার মধ্যে সেটি মুছেও ফেলা হয়। ভিডিওটি দেখে ভালোভাবে কিছু বোঝা না গেলেও সেখানে তাহসানের সঙ্গে হালের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ জামিলকে অন্ধকারাচ্ছন্ন দেখা যায়।

ভিডিওটি দেখে তাহসানের ভক্তরা উদ্বেগ প্রকাশ করেন। অনেকেই বিভিন্ন ধরনের কমেন্ট করতে থাকেন এবং অনেকে ফেসবুক গ্রুপ, মিমপেজ এবং ব্যক্তিগত প্রোফাইলে লাইভের বিষয় নিয়ে মতামত শেয়ার করতে থাকেন।

অন্যদিকে তাসনিয়া ফারিণও লাইভ ভিডিও আপলোডের একঘণ্টা পর তার প্রোফাইল থেকে একটি স্ট্যাটাস দেন  ‘এত রাতে এ কোথায় ফেঁসে গেলাম’। পরে অভিনেত্রী নিজের দেয়া স্ট্যাটাসটিও মুছে ফেলেন।

এদিকে অ্যাপেক্স আউটলেটে ঘটে যাওয়া ঘটনায় তাহসান ও ফারিণের অনাকাঙ্ক্ষিত ভিডিও লাইভ প্রসঙ্গে একটি সংবাদ সম্মেলনের করে পাওয়ার মিডিয়া।

শুক্রবার (১ মার্চ) বিকেলে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিয়ে কিছুটা খোলাসা করেন তাহসান ও ফারিণ।

সংবাদ সম্মেলনে তাহসান বলেন, ‘আপনারা লাইভে দেখেছেন আমরা কোথাও আটকা পড়েছিলাম। আমরা আসলে আটকা পড়িনি। কী ঘটেছিল সেটা কয়েক দিনের মধ্যেই জানতে পারবেন। আজ আমরা পুরোটা এক্সপ্লেইন করতে পারব না। একটি কাজের প্রয়োজনে আমাদের বিভিন্ন জায়গায় যাওয়া হয়েছে। সে হিসাবে আমরা একটা স্টোরে গিয়েছিলাম। আজকে এতটুকুই বলতে পারি।’

তাহসান আরও বলেন, অনেক সময় অদৃশ্য কিছুর হাত থাকে। যে হাতটি আসলে সবকিছু পরিচালনা করে। আমরা আসলে পুতুলের মতো সেই হাত দ্বারা পরিচালিত হই। সেজন্যই আমরা এখানে বসে আছি।

এ সময় তাসনিয়া ফারিণ বলেন, ‘আপনারা আসলে যে স্টোরে আমাদের দেখেছেন সেটা একটা অ্যাপেক্সের স্টোর ছিল। আমরা ওখানে একটা কাজের জন্য গিয়েছিলাম। সেখান থেকে একটা লাইভ হয়। পরে সেখান থেকে আমি একটা স্ট্যাটাস দিয়েছি। পরে সেটার একটা আপনার ভিডিও দেখেছেন। বিষয়টা এতটুকুই।’

এরপরেই সুখবর দিয়ে তাহসান বলেন, আসন্ন ঈদে ফারিণের সঙ্গে তার একটি গান আসছে। অলরেডি গানের রেকর্ডিং হয়ে গেছে। সেই গানের জন্য আমরা ভিডিও শুটিং করতে বিভিন্ন জায়গায় যাওয়া হয়।

এরপরে স্টেজে আয়োজকদের একজন এসে বলেন, আমার মনে হয় প্রেস কনফারেন্স এখানেই শেষ করা উচিত। সময় স্বল্পতার একটা বিষয় আছে। এরপরে সবাই স্টেজ থেকে নেমে যায়।