• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

রুক্মিণীর সিঁদুর পরা ছবি দেখে যা বললেন দেব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

 

শিবু আর রুমি। খোলা ছাদে নাচছেন। আসলে এই ‘শিবু’ হলেন আবির মুখোপাধ্যায় আর ‘রুমি’ রুক্মিণী। তার নতুন নায়কের জন্য সিঁদুর পরেছেন!

এই সিঁদুর পরা লুক দেখে কী বললেন দেব?

দেব বলেছে- আমায় খুব সুন্দর লাগছে, লজ্জা লজ্জা গলায় বললেন রুক্মিণী।
নিজেকে ভাঙছেন অভিনেত্রী রুক্মিণী। আবির-রুক্মিণীর নতুন ছবি ‘সুইৎজারল্যান্ড’ আসছে এই এই গ্রীষ্মে। পরিচালক শৌভিক কুণ্ডু। আর সেই ছবিরই ফার্স্টলুকে তোলপাড় টলিপাড়া।

আবির স্বাচ্ছন্দে নেচেছেন এই ছবির জন্য। আর রুক্মিণীর পারফরমেন্স নিয়েও তিনি যারপরনায় আপ্লুত!

‘‘রুক্মিণী নিজের হোমওয়ার্ক করে ফ্লোরে আসে। ওর হাতে স্ক্রিপ্ট আর রাইটিং প্যাড। ফটোশুটেই মনে হয়েছিল ও বেশ প্রস্তুত!’’ এর আগে সংবাদমাধ্যমে বলেছেন আবির।

দিন-রাত শুটিং চলছে ‘সুইৎজারল্যান্ড’ -এর। তা-ও আবার খোলা ছাদে।

‘‘ঠান্ডায় কাঁপতে কাঁপতে রাতে শুট করছি আমরা। সারা রাত শিশির পড়ছে। দিন-রাতের এই পরিশ্রমে পুরো টিম সহযোগিতা করছে। এই প্রোডাকশন ইউনিট খুব-ই ভাল’’, বললেন রুক্মিণী। 
জিতের প্রযোজনা সংস্থা থেকেই প্রযোজিত হতে চলেছে রুক্মিণী-আবির জুটির এই ছবি।

কী প্রতিক্রিয়া জিতের? রুক্মিণী বলছেন, ‘‘সেটা জিৎকেই জিজ্ঞেস করলে ভাল হয়। তবে জিতের প্রোডাকশন টিম খুবই এক্সাইটেড।’’

আবিরকে কেমন লাগল? প্রশ্নটা করতেই উত্তেজিত রুক্মিণী, ‘‘আবির খুব সাহায্য করেছে আমায়। ও জানে আমি নতুন। আমার অসুবিধাগুলো ঠিক কী? সেটা বুঝে ও আমাকে কমফর্টেবল করেছে। যাতে আমি সহজে অভিনয়টা করতে পারি।’’

এই শীতে জমে গেছে আবির-রুক্মিণীর কেমিস্ট্রি, যা গরমে উষ্ণতা ছড়াবে।