• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

‘গজনি ২’ নিয়ে আসছেন আমির খান!

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ মার্চ ২০২০  

মাত্র ৩ দিন পরই বলিউড সুপারস্টার আমির খানের জন্মদিন। এ বছর ৫৫তম জন্মদিন উদযাপন করবেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। এদিকে আমিরের জন্মদিনের কয়েকদিন আগে রহস্য তৈরি করলো প্রযোজনা প্রতিষ্ঠান রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। প্রতিষ্ঠানটির অফিসিয়াল টুইটার পেজ থেকে একটি পোস্টার শেয়ার করা হয়েছে। যাতে লেখা, এই পোস্টটি গজনিকে নিয়ে হওয়ার কথা ছিল কিন্তু আমরা কী বানাতে চাই তা ভুলে গিয়েছি!

পোস্টটির ক্যাপশনে আমির খানকে যুক্ত করা হয়। এর মাধ্যমে প্রযোজনা সংস্থাটি ‘গজনি ২’ নির্মাণের ইঙ্গিত দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। মন্তব্যের ঘরে আমির ভক্তদের ‘গজনি ২’র নাম উল্লেখ করে শুভ কামনা জানাতেও দেখা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, হয়তো শনিবার (১৪ মার্চ) আমির খানের জন্মদিনে ‘গজনি ২’র ঘোষণা দেওয়া হতে পারে।

২০০৮ সালে মুক্তি পায়া ‘গজনি’। এতে চরিত্রের প্রয়োজনে কঠোর অনুশীলন আর শরীরচর্চার মাধ্যমে শারীরিক অবয়বে ব্যাপক পরিবর্তন এনে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন আমির খান। ‘গজনি’তে আমিরের এইট প্যাক দেখে মুগ্ধ হয়েছিলেন তার অগণিত ভক্ত ও দর্শক।

চলতি বছর ‘লাল সিং চাড্ডা’ নিয়ে হাজির হতে যাচ্ছেন আমি। এটি হলিউডের বিখ্যাত ‘ফরেস্ট গাম্প’ সিনেমার অফিসিয়ালি হিন্দি রিমেক।