• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

দু’বছর ধরে কুপ্রস্তাব! রাজি না হওয়ায় গৃহবধূকে রাস্তায় ফেলে কোপ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২৩  

দু’বছর ধরে আসছিল কুপ্রস্তাব। রাজি হননি নদিয়ার গৃহবধূ। তাই প্রকাশ্য রাস্তায় ঐ গৃহবধূকে ছুরি দিয়ে কোপানোর চেষ্টার অভিযোগ উঠল স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। কলকাতার নদিয়ার চাপড়ায় এ ঘটনাটি ঘটেছে।
শুক্রবার সন্ধ্যায় নারীকে রাস্তায় ফেলে ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপানোর অভিযোগ উঠেছে অভিযুক্তের বিরুদ্ধে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। অভিযুক্ত যুবক স্বপন বিশ্বাসকে এরই মধ্যে গ্রেফতার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, আক্রান্ত গৃহবধূর বাপের বাড়ি নদিয়ার কোতোয়ালি থানার দৈয়ের বাজার এলাকায়। শুক্রবার সন্ধ্যায় তিনি সেখান থেকে ফিরছিলেন। অভিযোগ, তখনই তার উপর অতর্কিতে হামলা চালায় ঐ যুবক। অভিযুক্ত যুবক পিছন থেকে এসে ওই গৃহবধূর মুখ চেপে ধরে ছুরি দিয়ে কোপ মারতে থাকেন বলে অভিযোগ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, যখন ঘটনাটি ঘটে, তখন রাস্তা শুনশান ছিল। গৃহবধূর আর্তনাদ শুনতে পেয়ে কয়েক জন ছুটে আসেন। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে তাকে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করানো হয়। গৃহবধূর শরীরের একাধিক জায়গায় ছুরির আঘাতে গভীর ক্ষত হয়েছে বলেও প্রত্যক্ষদর্শীদের দাবি। ঘটনাস্থল থেকেই স্থানীয়রা ঐ অভিযুক্তকে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেন। শনিবার অভিযুক্তকে আদালতে পেশ করে পুলিশ।

আক্রান্ত ঐ গৃহবধূর দাবি, বিগত দু’বছর ধরে অভিযুক্ত যুবক তাকে উত্ত্যক্ত করতেন। মাঝে মধ্যেই শারীরিক সম্পর্কের প্রস্তাবও দিতেন। কিন্তু তিনি রাজি হননি। আর সেই প্রস্তাবে রাজি না হওয়ার কারণেই এই হামলা বলে তিনি দাবি করেছেন।

পুরো বিষয়টি নিয়ে ইতিমধ্যেই বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনা প্রসঙ্গে কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় কুমার মাকোয়ান বলেন, ‘আক্রান্ত গৃহবধূর চিকিৎসা চলছে। অভিযুক্তকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে তথ্য উদ্ধারের চেষ্টা করা হবে।