• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

মনপুরায় কারেন্ট জাল-জাটকা আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২০  

ভোলার মনপুরার মেঘনায় অভিযান চালিয়ে ৫০ হাজার মিটার কারেন্ট জাল ও ১ মণ জাটকা আটক করেছে কোস্টগার্ড। 

সোমবার দুপুর ১২টায় উপজেলার পশ্চিম পাশের মেঘনার বিভিন্ন পয়েন্টে কোস্টগার্ডের কন্টিজেন্ট কমান্ডার মানিক সরকার ও দাউদকান্দি মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আমিনুল ইসলাম নিয়াজির নেতৃত্বে অভিযানে জাল-জাটকা আটক করা হয়।

পরে আটক হওয়া ৫০ হাজার মিটার জাল উপজেলার হাজীর হাট লঞ্চ ঘাটে আগুন দিয়ে পোড়ানো হয়। পরে ১ মণ জাটকা অসহায়দের মাঝে বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য অফিস সহকারী মো. রফিকুল ইসলাম, মনপুরা ক্ষুদ্র মৎস্যজীবি সমিতির সভাপতি মো. নাছির মহাজন, কন্টিজেন্ট কমান্ডার মানিক সরকার ও দাউদকান্দি মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আমিনুল ইসলাম নিয়াজিসহ গণমাধ্যমকর্মীরা।

মনপুরা কোস্টগার্ডের কমান্ডার মানিক সরকার জানান, পশ্চিম পাশের মেঘনায় যৌথ অভিযান পরিচালনা করে কারেন্ট জালসহ জাটকা আটক করা হয়। করেন্ট জাল আগুনে পুড়িয়ে ফেলা হয়। জাটকা অসহায়দের মধ্যে বিতরণ করা হয়।