• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

চরফ্যাশনে ইয়াবাসহ যুবক আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২০  


চরফ্যাশন উপজেলা আসলামপুর খোদেজাবাগ গ্রাম থেকে ইয়াবাসহ কবির হোসেন(৩২)কে আটক করা হয়েছে। তাকে রবিবার জেল হাজতে প্রেরণ করা হবে। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল ১০টায় চরফ্যাশন থানার উপ-পুলিশ পরিদর্শক এস আই আজিজুর রহমান ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এ এসআই) মশিউর রহমান ফোর্স নিয়ে আসলামপুর খোদেজাবাগ গ্রামের আবদুল লতিফের পুত্র কবির হোসেনকে ৪পিচ ইয়াবাসহ আটক করেছে। 
স্থানীয় ইউপির চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলাম বলেন, কবির ইয়াবা ব্যবসার সাথে জড়িত। এদেরকে একাধিকবার ভাল যাওয়ার জন্যে আমরা অনুরোধ করছি। ইতিপূর্বে স্থানীয় ভাবে একাধিকবার বলা হয়েছে। কর্মসংস্থান করার জন্যে যা প্রয়োজন তাও দেখার জনে বলছি। এমনকি চরফ্যাশন থানায় গিয়েও আত্মসমার্পন করার জন্যে বলছি। ফিরানো সম্ভাব হয়ে উঠেনি। 
চরফ্যাশন থানার উপ-পুলিশ পরিদর্শক এস আই আজিজুর রহমান বলেন, ইয়াবা ও গাঁজা ব্যবসায়ী কয়েকটি এলাকায় বেশী তার মধ্যে আসলামপুর ওই খোদেজাবাগ গ্রাম অন্যতম তাদেরকে পাকড়া করতে আমাদের কোন আপোশ নেই। মাদক সেবক ও ব্যবসায়ী কাউ আমাদের হাত থেকে রক্ষা পাবেনা। 
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীন বলেন, কবিরকে ইয়াবাসহ আটক করা হয়েছে। তার রিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ ধারা মোতাবেক মামলা রুজু করা হয়েছে। রবিবার জেল হাজতে প্রেরণ করা হবে।