• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

চরফ্যাশন হিজড়াদের মাঝে ত্রাণ বিরতণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২০  


চরফ্যাশন উপজেলার সমাজসেবা অফিস কার্যালয়ের উদ্যোগে তৃতীয় লিঙ্গ হিজড়া সম্প্রদায়ের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। 
মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা সমাজ সেবা অফিসে আনুষ্ঠানিক ভাবে ত্রাণ বিতরণ করা হয়। উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবু ইউসুফের পরিচালনায় ত্রাণ বিতরণ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিচুর রহমান ও কালেরকণ্ঠ প্রতিনিধি কামরুল সিকদার প্রমুখ। সমাজ সেবা কর্মকর্তা আবু ইউসফ বলেন, আমরা অফিসের মাধ্যমে সমাজের তৃতীয় লিঙ্গ হিজড়া সম্প্রদায় ও অসহায়দের মাঝে শতাধিক প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়। প্যাকেটে ছিল চাল, ডাল, তৈল, লবন, চিনি, আলু ও সাবান। যে খাবার দেয়া হয়েছে একটি পরিবার ১০দিন খেতে পারবে। হিজড়ারা ছোট পরিবার তারা আরো বেশী খেতে পারবে। চরফ্যাশন হিজড়া সম্প্রদায়ের সর্দার মাধবী বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। সকল পেশার মানুষের সাথে সাথে আমাদেরকেউ ত্রাণ দেয়া হচ্ছে। আমরা চরফ্যাশন-মনপুরায় প্রায় ৫০জন হিজড়া রয়েছে। চরফ্যাশনের যারা রয়েছে তাদেরকে উপজেলা সমাজ সেবা ও  মনপুরায় যারা রয়েছে তাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রাণ দেয়া হয়েছে। 
উপজেলা নিবাহী কর্মকর্তা রুহুল আমীন বলেন, আমরা প্রতিটি সেক্টরে ত্রাণ দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা অনুযায়ী কেউ যেন না খেয়ে থাকে তার জন্যে আমরা চেষ্টা অব্যাহত রয়েছে।