• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

এবার পরিবহন শ্রমিকদের খাদ্য সহায়তায় এমপি জ্যাকবের

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ মে ২০২০  

ভোলা- ৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর পক্ষ থেকে চরফ্যাশনে বিভিন্ন শ্রেণীর ছয় শতাধিক পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে ।
সোমবার সকাল ১০টায় চরফ্যাশন কেন্দ্রীয় ঈঁদগাঁহ মাঠে উপজেলার বাস শ্রমিক, ট্রাক শ্রমিক, মোটরসাইকেল, অটো বোরাক, ভাড়ায় চালিত মাইক্রোবাসসহ বিভিন্ন শ্রেণীর পরিবহন শ্রমিকদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ প্রমুখ।
উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন সংক্ষিপ্ত বক্তব্যে উপস্থিত শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, সুরক্ষা ছাড়া কেউ বের হবেন না। পরিবারের সকলকে ঘরে রাখবেন। নিাপদে থাকবেন। সরকারের নির্দেশনা মেনে চলবেন। আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি আপনাদের পাশে আছে, সব সময় থাকবে।
প্রসংগত, করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে গত ২৬ মার্চ থেকে গণপরিবহন বন্ধ থাকায় তারা মানবেতর জীবনযাপন করছে। ফলে তাদের দূঃসময়ের কথা চিন্তা করে এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বিভিন্ন পরিবহন শ্রমিকদের তালিকা করে “মানুষ মানুষের জন্য” কর্মসূচীর আওতায় খাদ্য  ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। উল্লেখ্য, ইতিপূর্বে উপজেলার আনসার ভিডিপি, গ্রামপুলিশ, ইমাম-মুয়াজ্জিন, দিনমজুরসহ নিন্ম ও মধ্যভিত্ত পেশার মানুষদের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

এমপি জ্যাকব বলেন, আমাকে চরফ্যাশন মনপুরার সাধারণ মানুষ প্রতিপক্ষ বিএনপির জামানত বাজেয়াপ্ত করে তৃতীয় বারের মত জাতীয় সংসদে পাঠিয়েছেন তেমনি আমিও নির্বাচনী এলাকায় উন্নয়নের পাশা পাশি মানুষের দূর্দিনেও পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি।