• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

চরফ্যাশনে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ মে ২০২০  

চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ থেকে ২২ পিচ ইয়াবাসহ মোঃ সাগর (২৩) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। মো. সাগর ওই গ্রামের হাবিবুল্লার ছেলে। তাকে বৃহম্পতিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ জানায়, বুধবার সাড়ে ৩টায় চরফ্যাশন উপজেলার দুলারহাট থানা এলাকায় মাদক বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে দুলারহাট থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক এ এস আই বেল্লাল হোসেন এর নেতৃত্বে পুলিশের একটি অভিযান পরিচালনা করে মাদক কারবারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
ওসমানগঞ্জ ইউপির চেয়ারম্যান আশরাফুল আলম ফোটন বলেন, সাগর একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তিনি ঢাকা চট্রগ্রামসহ বিভিন্ন এলাকা থেকে ইয়াবা এনে ব্যবসা কার্যক্রম চালিয়েছে। তাকে একাধিকবার এই সকল মাদক ব্যবসা থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্যে আমরা অনুরোধ করছি। সে আমারদের অনুরোধ রাখেনি। পরিশেষে আটক হলো।
এ ব্যাপারে দুলারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন জানান, গ্রেপ্তার মাদক কারবারি সাগরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ সালের ধারা মোতাবেক দুলারহাট থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহম্পতিবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।