• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

চরফ্যাশনে মাদকসহ আটক ৫  

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৪ জুলাই ২০২০  

চরফ্যাশন উপজেলার আমিনাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ড থেকে থানা পুলিশের নেতৃত্বে ৫ মাদক সেবিকে ১০ পিস ইয়াবাসহ আটক করেছে।

গতকাল সন্ধ্যার পর গোপন সংবাদের ভিত্তিতে চরফ্যাশন থানার উপ-পুলিশ পরিদর্শক এস আই আজিজুল ইসলামের নেতৃত্বে ফোর্স নিয়ে আমিনাবাদ কুচিয়ামোড়া মাদরাসা সংলগ্ন এলাকা থেকে ওই যুবককে মাদক সেবন অবস্থায় আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। তাদেরকে কাছে ১০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন, উপজেলার আবুবকরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা মো.সালাউদ্দিনের ছেলে মো. মঞ্জু (২১), কুলসুমবাগ ৪নং ওয়ার্ডের বাসিন্দা কামাল ফরাজির ছেলে মো. সাগর ফরাজি (২১) কুলসুমবাগ ৫নং ওয়ার্ডের বাসিন্দা জামাল হোসেনের ছেলে মো. হাসান (২০)  পৌরসভা ৬নং ওয়ার্ডের বাসিন্দা মোস্তাফিজুর রহমানের ছেলে মো. সাব্বির (২১) আমিনাবাদ হালিমাবাদ ২নং ওয়ার্ডের বাসিন্দা জাহাঙ্গির আলমের ছেলে মোহাম্মদ শাকিল (২০)।

চরফ্যাশন সদর থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন বলেন, থানা পুলিশের নেতৃত্বে ১০ পিচ ইয়াবাসহ আমিনাবাদ থেকে ৫ যুবককে আটক মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করে আদালতের মাধ্যমে মঙ্গলবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।