• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

মাসিক সভায় বক্তারা

উন্নয়নের পক্ষে ও মাদকের বিরুদ্ধে কাজ করার আহবান

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২০  

উন্নয়নের পক্ষে ও মাদকের বিরুদ্ধে কাজ করার আহবান জানিয়েছেন চরফ্যাশন উপজেলা পরিষের উন্নয়ন সমন্বয় সভায় বক্তরা এই সব কথা বলেন। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীণের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন। 

এই সময় সভায় বলেন, সরকারের কঠোর হস্তক্ষেপে করোনার প্রকোপ কমেছে। আমাদের স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। উন্নয়নের পক্ষে ও মাদকের বিরুদ্ধে সকলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে সমাজ ও দেশকে এগিয়ে নিতে হবে। করোনা ভারাস মোকাবেলায় ভোলা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি চরফ্যাশন মনপুরার সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে কর্মহীন ও হতদারিদ্র পরিবারের মাঝে ঈন ও ত্রাণ সমগ্রী বিতরণ করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল গুরুত্বপূর্ণ বিষয়গুলো সার্বিক ভাবে সুপারভিশন করছেন। ফলে সফলতাই সবচেয়ে বেশী অর্জিত হচ্ছে। ১৫ আগষ্ট সরকারি বে-সরকারি ও রাজনৈতিক নেতৃবৃন্দদেরকে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শোক দিবস পালনের আহবান জানানো হয়। 

এই সময় পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ছাদেক মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা ফারুক মিলা, সহকারী কমিশনার ভূমি শাহীন মাহমুদ, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাক্তার শুভন কুমার বসাক, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার, প্রেস ক্লাবের সভাপতি আবুল হাসেম মহাজনসহ উপজেলার প্রতিটি সরকারি দপ্তরের কর্মকর্তা ও ২১টি ইউপির চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।