• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ নেতৃত্ব বাছাইয়ে ভুল করে না: পররাষ্ট্রমন্ত্রী

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

আওয়ামী লীগ কখনও নেতৃত্ব বাছাইয়ে ভুল করেনা বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি। সিলেটেও এমনটা হবে না বলে আশা প্রকাশ করেন তিনি।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনস্থল পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, অনেক দিন পর সিলেটে সম্মেলন হওয়ায় নেতাকর্মীরা খুব খুশি। তাদের মাঝে ঈদের আনন্দ বিরাজ করছে। অনেক উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে।

তিনি এসময় সিলেটের নেতাদের প্রশংসাও করেন। তিনি বলেন, ‘সিলেটের সম্মেলনের সবচেয়ে ভালো দিক হচ্ছে এখানকার কোন নেতা কারো বিরুদ্ধে কথা বলেন না। তারা সবাই ‘পজেটিভ মাইন্ডেড’।

এসময় মন্ত্রীর সাথে মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, পররাষ্ট্রমন্ত্রী পত্মী সেলিনা মোমেনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

সভাপতিত্ব করবেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান। এতে দলের কেন্দ্রীয় নেতারা অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।